রবিবার, ২৩ জুন, ২০১৩ ০০:০০ টা

এ্যাপোলো হাসপাতালে আত্মগোপনে জাহাঙ্গীর!

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী নিখোঁজ জাহাঙ্গীর আলমের সন্ধান মিলেছে। গত শুক্রবার থেকে তিনি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আÍগোপন করে আছেন। তিনি ওই হাসপাতালের ১০ তলার ১০১০৩ নম্বর কেবিনে হƒদরোগ বিভাগের কনসালটেন্ট ডা. এ কিউ এম রেজার তত্তাবধানে চিকিৎসাধীন রয়েছেন। জাহাঙ্গীরের সঙ্গে রয়েছেন‘শুভ’ নামে তারই চাচাতো ভাই।  নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালেরই একজন কর্মকর্তা এ প্রতিবেদককে বলেন, অতি গোপনীয়তা রক্ষা করা হবে এমন আশ্বাস পাওয়ার পরই তিনি এ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন।  এদিকে জাহাঙ্গীরের ঘনিষ্ঠ আরেকজন জানিয়েছেন, তিনি গতকাল হাসপাতালে গিয়ে জাহাঙ্গীরের সঙ্গে দেখা করেছেন। জাহাঙ্গীর তীব্র কোমরের ব্যথায়ও ভুগছেন। তার শারীরিক অবস্থা দেখে মনে হয়েছে সম্প্রতি তিনি শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছেন।
তিনি আরও বলেন, ‘নিরাপত্তার ভয়ে তিনি এলাকায় যাওয়ারও সাহস পাচ্ছেন না। আজ হাসপাতালে আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতা তার সঙ্গে দেখা করার কথা রয়েছে।
জানা গেছে, গত তিন দিন ধরে গাজীপুরের টক অব দ্য সিটি ‘জাহাঙ্গীর’। তার কোনো খোঁজ না পাওয়ায় একেকজন একেকভাবে মন্তব্য করছেন। তবে জাহাঙ্গীরের ঘনিষ্ঠ গাজীপুর পৌর আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, সম্মিলিত নাগরিক কমিটির ব্যানারের প্রার্থী জাহাঙ্গীরের প্রতীক আনারস। কৌশলগত কারণে তিনি এলাকায় নেই। প্রতীক বরাদ্দের কয়েক ঘণ্টার মধ্যেই জাহাঙ্গীরের পোস্টারে ছেয়ে যায় গাজীপুর। বিপুলসংখ্যক নেতা-কর্মী নিয়ে প্রচারণায় নামেন তিনি। তবে গত মঙ্গলবার সন্ধ্যায় টঙ্গীতে প্রচারণা চালানোর সময় ছাত্রলীগের কেন্দ্রীয় এক সাবেক সভাপতির নেতৃত্বে একটি দল এসে তাকে অনেকটা জোর করেই ঢাকায় নিয়ে যায়। এরপর থেকে জাহাঙ্গীরের দুটি মুঠোফোনই বন্ধ পাওয়া যাচ্ছে।
জাহাঙ্গীরের পাশে দুই মন্ত্রী-হুইপ : গাজীপুর সিটি কর্পোরেশনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম অসুস্থ হয়ে রাজধানীর বারিধারা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গতকাল রাতে তাকে দেখতে এ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, জাতীয় সংসদের হুইপ মির্জা আজম এমপি, গাজীপুর-১ আসনের এমপি আ ক ম মোজাম্মেল হক ও যুবলীগের কেন্দ্রীয় নেতা ওবায়দুল হক প্রমুখ। এ সময় তারা কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে কথা বলে জাহাঙ্গীর আলমের চিকিৎসার খোঁজখবর নেন। তারা জানান, অসুস্থ জাহাঙ্গীর আলম দেশবাশীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া তিনি আশা প্রকাশ করছেন খুব শীঘ্রই সুস্থ হয়ে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবেন।
 

সর্বশেষ খবর