রবিবার, ৪ আগস্ট, ২০১৩ ০০:০০ টা

জামায়াতের সঙ্গে ঐক্য থাকবে

জামায়াতের সঙ্গে ঐক্য থাকবে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, জামায়াতের সঙ্গে বিএনপির ঐক্য আছে, ভবিষ্যতেও থাকবে। জামায়াতের নিবন্ধন অবৈধ ঘোষণা করা হয়েছে। এর পরে নিয়মানুযায়ী আপিল করা হলে এই রায় স্থগিত থাকবে এবং জাতীয় সংসদ নির্বাচনে জামায়াতের অংশগ্রহণে কোনো বাধা থাকবে না। তাই এ রায় ১৮ দলীয় জোটের ওপর কোনো প্রভাব ফেলবে না। গতকাল দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে প্রধানমন্ত্রী ও তার ছেলের কুটূক্তির বিরুদ্ধে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউডিএফ) নামে একটি সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করে। ফ্রন্টের প্রধান সমন্বয়কারী এম সানোয়ার হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদত হোসেন সেলিম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতুল্লাহ, ডা. মো. আবু তোহা, মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।

প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়কে রাজনীতিতে স্বাগত জানালেও তারেক রহমানকে নিয়ে তার বক্তব্যের সমালোচনা করেন বিএনপির এই নেতা। তিনি বলেন, জয় আগে বহুবার দেশে এসেছেন। এবার তার কর্মকাণ্ডে মনে হচ্ছে, তিনি রাজনীতিতে আসছেন। তাকে আমরা স্বাগত জানাই। যদি তারেক রহমান ও সজীব ওয়াজেদ জয়ের মধ্যে প্রতিযোগিতা হয়, তারেকই জয়ী হবেন বলে আমি বিশ্বাস করি। কারণ তারেক রহমান রাজনীতিতে অনেক এগিয়ে আছেন।

নির্বাচন কমিশন পুনর্গঠনের দাবি জানিয়ে মওদুদ বলেন, নির্বাচন কমিশন অতীতে যেমন মঈনুদ্দিন-ফখরুদ্দীনের আজ্ঞাবহ হিসেবে কাজ করেছে, বর্তমানেও সেই ধারাবাহিকতা রক্ষা করে চলেছে।

 

 

সর্বশেষ খবর