শিরোনাম
শনিবার, ১১ জানুয়ারি, ২০১৪ ০০:০০ টা

যৌথবাহিনীর অভিযানে আটক আরও ৫৭ জন

নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে দিনাজপুরে ২০, চট্টগ্রামে ১৬, গাইবান্ধয় ১২, চুয়াডাঙ্গার জীবননগরে ৭ ও মাদারীপুরের কালকিনি থেকে বিএনপি, জামায়াত-শিবিরের ৫৭ জনকে আটক করেছে যৌথবাহিনী। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : দিনাজপুরে বিএনপির ১৩ ও জামায়াতের ৭ নেতা-কর্মীকে আটক করেছে যৌথবাহিনী। বৃহস্পতিবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম : ফটিকছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১৬ কর্মীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে এ অভিযান চালানো হয়। ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান ভূঁইয়া বলেন, এদের বিরুদ্ধে গাড়ি ভাঙচুর ও অগি্নসংযোগের অভিযোগ আছে।

গাইবান্ধা : বৃহস্পতিবার রাতে জেলার ৬ উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে গাইবান্ধা শহর জামায়াতের সেক্রেটারি ইসমাইল হোসেনসহ ১২ জামায়াত ও বিএনপি নেতা-কর্মীকে আটক করেছে। এর মধ্যে গোবিন্দগঞ্জে বিএনপির ৬, সাঘাটায় ১, পলাশবাড়ীতে জামায়াতের ২, ফুলছড়িতে ১ ও সাদুল্যাপুরে ১ জন।

চুয়াডাঙ্গা : জীবননগর উপজেলার মৃগমারি গ্রামে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ৭ নেতা-কর্মীকে আটক করেছে জীবননগর থানা পুলিশ। শুক্রবার ভোররাতে তাদের আটক করা হয়। এরা প্রত্যেকে রেলপথে নাশকতার আসামি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মশিউর রহমান জানান, এদের বিরুদ্ধে পোড়াদহ রেলওয়ে থানায় রেলপথে নাশকতার অভিযোগে মামলা রয়েছে।

কালকিনি (মাদারীপুর) : উপজেলার ডাসার থানা পুলিশ মুফতি মোশাররফ সরদার (৩৫) ও আজগর চৌকিদার (৫০) নামে দুজনকে আটক করেছে। গতকাল সকালে ভূরঘাটা বাজার থেকে তাদের আটক করা হয়। এ ব্যাপারে জেলা পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম বলেন, 'নাশকতা করতে পারে এমন সন্দেহে তাদের আটক করা হয়েছে।'

সর্বশেষ খবর