রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ টা

মন্ত্রিত্ব না নিলে ভালো হতো

মন্ত্রিত্ব না নিলে ভালো হতো
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার দলের মন্ত্রিত্ব গ্রহণ প্রসঙ্গে বলেছেন, জাতীয় পার্টি মন্ত্রিত্বে থাকায় বিরোধী দলের ভূমিকা নিয়ে প্রধানমন্ত্রীর যেমন প্রশ্ন রয়েছে তেমনি আমারও প্রশ্ন রয়েছে। তিনি বলেন, আমার দলের কয়েকজনকে মন্ত্রিত্ব দেওয়া হয়েছে। তবে মন্ত্রিত্ব না নিলেই ভালো হতো। তিনি বলেন, সমালোচনা করা বিরোধী দলের কাজ। এটা করতে পারলে সরকারেরই ভালো হবে। গতকাল বনানী বিদ্যানিকেতনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। এরশাদ বলেন, প্রধানমন্ত্রী মনে করেন, ঐকমত্যের সরকার হওয়া সত্ত্বেও জাতীয় পার্টি সরকারের বিরোধিতা করতে পারবে। এ ব্যাপারে এরশাদের মত জানতে চাইলে বলেন, কঠিন প্রশ্ন। মন্ত্রিত্ব না নিলে ভালো হতো। দলের বিভক্তির বিষয়ে জাপা চেয়ারম্যান বলেন, আমার দলে কোনো বিভক্তি নেই। যে যাই করুক আমিই জাপার প্রতিষ্ঠাতা। জাপা মানেই লাঙ্গল প্রতীক। আগামী নির্বাচনে একাই মনোনয়ন দেব।
তিনি বলেন, সংসদীয় কমিটিতে আমাদের দলের এমপিরা থাকবেন। আমি থাকব না। প্রধামন্ত্রীর বিশেষ দূত হয়েছি। দেশের ভাবমূর্তি উন্নয়নে দেশ-বিদেশে থাকতে হবে।
এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে শিক্ষাপ্রতিষ্ঠানটির ৪২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন এরশাদ। এ সময় কলেজের অধ্যক্ষ বশিরুদ্দীনসহ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষক, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, সুনীল শুভ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর