বৃহস্পতিবার, ২৭ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

লতিফ সিদ্দিকীকে নিয়ে রাজনীতি করতে দেওয়া হবে না : কাদের

লতিফ সিদ্দিকীকে নিয়ে রাজনীতি করতে দেওয়া হবে না : কাদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লতিফ সিদ্দিকীকে নিয়ে কাউকে রাজনীতি করতে দেওয়া হবে না। তিনি এখন আর আওয়ামী লীগের কেউ নন। লতিফ সিদ্দিকী ইস্যুতে বিএনপি অবান্তর নানা কথা বলছে। তারা আন্দোলনে ব্যর্থ হয়েছে, নির্বাচনে না গিয়ে ভুল করেছে। এখন কর্মীদের চাঙ্গা রাখতে অযথা আন্দোলনের ইস্যু খুঁজছে।
গতকাল দুপুরে সিলেট নগরীর আবদুস সামাদ আজাদ চত্বরে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। তিনি উল্লেখ করেন, লতিফ সিদ্দিকীর সংসদ সদস্যপদ থাকবে কিনা তা স্পিকারের রুলিংয়ের ওপর নির্ভর করছে। লতিফের গর্হিত বক্তব্যের পর থেকেই তার ব্যাপারে সরকার ও আমাদের দল কঠোর অবস্থানে রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মন্ত্রী আরও বলেন, সম্প্রতি শাবিপ্রবিতে ছাত্রলীগের সংঘর্ষের বিষয়ে প্রধানমন্ত্রী পুলিশ প্রশাসনকে কঠোর ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। এ ব্যাপারে দ্রুতই কঠোর ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীদের ধরা হবে। এর আগে ওবায়দুল কাদের সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আসার পথে ভিআইপি সড়কে অবৈধভাবে চলাচলের দায়ে ১০টি ইজিবাইক আটক করেন।
এ সময় তিনি বলেন, অবৈধভাবে ফিটনেসবিহীন গাড়ি চালানোর ফলে সড়কে দুর্ঘটনা ও যানজট বাড়ছে। এদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান, সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম, মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান, বিআরটিএর উপ-পরিচালক শহিদুল ইসলাম প্রমুখ।

 

সর্বশেষ খবর