বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাসের বিরুদ্ধে তার সরকারের জিরো টলারেন্সের কথা পুনর্ব্যক্ত করে বলেছেন, বাংলাদেশের সুনাম ক্ষুণœ করতে ও একটা পরিস্থিতি তৈরির লক্ষ্যেই সম্প্রতি দু’জন বিদেশিকে একই কায়দায় হত্যা করা হয়েছে।

প্রধানমন্ত্রী গতকাল তার কার্যালয়ে নেদারল্যান্ডসের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠককালে বলেন, পরিস্থিতির ওপর সরকারের পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে এবং সরকার সব ধরনের সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ নির্মূল করতে প্রস্তুত।

বাংলাদেশে সদ্য দায়িত্ব গ্রহণকারী নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত মিজ লিওনি কিউলেনের প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। খবর বাসস।

বৈঠক শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফকালে বলেন, প্রধানমন্ত্রী জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে তার সরকারের অবিরত অভিযানের কথা উলে­খ করেন। তিনি বলেন, এসব পদক্ষেপ প্রতিবেশী দেশগুলোর জঙ্গি কর্মকাণ্ড নিয়ন্ত্রণে সহায়ক হয়েছে।

প্রধানমন্ত্রী দেশে কয়েকটি রাজনৈতিক দলের কিছু সন্ত্রাসী কর্মকাণ্ডের উলে­খ করে বলেছেন, তারা জাতির পিতার ঘাতকদের বিদেশে চাকরি দিয়ে পুরস্কৃত করেছিল। তিনি বলেন, তারা ২০০৪ সালের ২১ আগস্টে ভয়াবহ গ্রেনেড হামলা চালিয়েছিল এবং চলতি বছরের শুরুতে রাজনৈতিক কর্মকাণ্ডের নামে সারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।

প্রধানমন্ত্রী বলেন, বর্তমানে পরিস্থিতি সরকারের পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে এবং আমরা অশুভ শক্তির যেকোনো ধরনের ষড়যন্ত্র নস্যাৎ করতে প্রস্তুত রয়েছি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর