রবিবার, ১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

স্নায়ু যুদ্ধের কারণে শমসেরের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

স্নায়ু যুদ্ধের কারণে শমসেরের পদত্যাগ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিএনপির ভিতরে অস্থিরতা চলছে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে দলের সিনিয়র অনেক নেতার মতানৈক্য রয়েছে। অভ্যন্তরীণ স্নায়ুযুদ্ধের কারণে দল থেকে পদত্যাগ করেছেন শমসের মবিন চৌধুরী। শমসের মবিনের মতো আরও অনেকেই বিএনপি থেকে পদত্যাগ করতে পারেন।

গতকাল লন্ডন থেকে ঢাকায় ফেরার পথে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতিকালে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময়ের সময় সৈয়দ আশরাফ এ মন্তব্য করেন। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এ তথ্য জানিয়ে বলেন, মতবিনিময়কালে বিএনপি থেকে শমসের মবিন চৌধুরীর পদত্যাগের বিষয়টিও আলোচিত হয়। সকাল ১০টা ২০ মিনিট থেকে প্রায় পৌনে এক ঘণ্টা বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মতবিনিময়কালে তিনি সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের সাংগঠনিক বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী জানান, মতবিনিময়কালে দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন নিয়েও সৈয়দ আশরাফের সঙ্গে কথা বলেন নেতারা। দলকে শুধু নেতা-কর্মীদের মধ্যে সীমাবদ্ধ না রেখে জনসম্পৃক্ততা বাড়ানোর তাগিদও দেন তিনি। বর্তমান সরকার সিলেটসহ সারা দেশে যে উন্নয়ন করেছে তা সাধারণ মানুষের কাছে তুলে ধরারও পরামর্শ দেন সৈয়দ আশরাফ।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, দলের সিলেট জেলার ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, কয়েস আহমদ, আলম খান মুক্তি প্রমুখ।

সর্বশেষ খবর