বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

তাভেলা হত্যায় অবশেষে গ্রেফতার কাইয়ুমের ভাই

নিজস্ব প্রতিবেদক

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ওয়ার্ড কমিশনার এম  এ কাইয়ুমের ভাই এম এ মতিনকে ইতালির নাগরিক তাভেলা সিজার হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অবশেষে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

গতকাল রাত ১২টার দিকে যশোরের বেনাপোল থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে ডিবির একটি সূত্র। যদিও এম এ কাইয়ুমের পরিবারের অভিযোগ এম এ মতিনকে বেশ কিছুদিন আগেই বাড্ডা থেকে ডিবি পুলিশ গ্রেফতার করেছে। কয়েক দফা থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করলেও তারা আটকের বিষয়টি স্বীকার করেনি। ডিবি সূত্রের দাবি, তাভেলা সিজার হত্যাকাণ্ডে গ্রেফতারকৃত ভাগ্নে রাসেলের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তাভেলা হত্যাকাণ্ডে এম এ মতিনের সম্পৃক্ততা রয়েছে।

খুলনার সিভিল সার্জন ডা. মো. ইয়াছিন আলী সরদার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘জেলার সরকারি হাসপাতালগুলোয় বর্তমানে চিকিৎসা-সংক্রান্ত যেসব সুযোগ-সুবিধা বরাদ্দ আছে এর যথাযথ ব্যবহার নিশ্চিত করলে কোনো অভিযোগ থাকত না। কিন্তু আমরা যারা চিকিৎসাসেবার সঙ্গে যুক্ত আছি, তাদের এ সেবা দেওয়ার মানসিকতায় সমস্যা রয়েছে। এর পরিবর্তন আগে প্রয়োজন। নইলে শত সুযোগ-সুবিধা দিয়ে হাসপাতাল ভরে ফেললেও সাধারণ মানুষের উপকারে আসবে না।’

সর্বশেষ খবর