শিরোনাম
সোমবার, ৯ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

যৌথবাহিনীর অভিযান অব্যাহত গ্রেফতার ৫২৫

প্রতিদিন ডেস্ক

যৌথবাহিনীর অভিযান অব্যাহত গ্রেফতার ৫২৫

নাশকতা প্রতিরোধে পরিচালিত র‌্যাব, বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে গতকাল দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থান থেকে জামায়াত-বিএনপি নেতা-কর্মীসহ আরও ৫২৫ জন গ্রেফতার হয়েছেন। এ সময় অস্ত্রশস্ত্রসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের  পাঠানো খবর নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে যৌথবাহিনীর অভিযানে বিএনপি ও জামায়াতের ৯ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গভীর রাতে নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা এবং বন্দর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সিদ্ধিরগঞ্জ : সিদ্ধিরগঞ্জে যৌথবাহিনীর বিশেষ অভিযানে ৬৩০ পিস ইয়াবা, ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী এবং বিএনপি নেতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। চট্টগ্রাম : চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন থানায় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ। অভিযানে ৯০ জনকে গ্রেফতার ও ১৭ জনকে আটক করা হয়েছে। গতকাল সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। ময়মনসিংহ : ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক খন্দকার মাসুদসহ বিএনপি-জামায়াত-শিবিরের ২০ নেতা-কর্মীসহ ১৬২ জনকে আটক করেছে জেলা পুলিশ। এর মধ্যে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)-এর দুই সদস্য মো. সুলতান ও মো. মোস্তফাও রয়েছে। জয়পুরহাট : জয়পুরহাট পুলিশের বিশেষ অভিযানে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান ও জামায়াত-শিবিরসহ অন্যান্য মামলার  ৯২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে জামায়াত- শিবিরের ২১ জন ও বিএনপির ২ জন নেতা-কর্মী রয়েছেন। বাগেরহাট : বাগেরহাটে পুলিশের বিশেষ অভিযানে গতকাল সকাল পর্যন্ত বিএনপি, জামায়াত-শিবিরের ১৯ নেতা-কর্মীকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে বিএনপির ৭ ও জামায়াত-শিবিরের ১২ নেতা-কর্মী রয়েছেন। ফেনী : যৌথবাহিনীর অভিযানে ফেনীতে বিএনপি ও জামায়াতের ১৯ নেতা-কর্মীসহ ৪৩ জন আটক হয়েছেন। আটকদের মধ্যে জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মাহমুদুল হক, অফিস সম্পাদক সফিকুর রহমান, ছাগলনাইয়া পৌর জামায়াতের সেক্রেটারি কবির আহম্মেদ সিদ্দিকী, দাগনভূঞা পৌর জামায়াতের আমির গাজী সালাহ উদ্দিন, জামায়াতের রুকন মাওলানা মাকসুদুর রহমান প্রমুখ রয়েছেন। মেহেরপুর : গাংনী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের ১৫ কর্মী-সমর্থককে আটক করেছে গাংনী পুলিশ। ঝিনাইদহ : গতকাল সকাল পর্যন্ত ঝিনাইদহ শহরের মোল্লাপাড়া, কামারকুণ্ডু ও শিকারপুর গ্রামে অভিযান চালিয়ে পুলিশ জামায়াত-শিবিরের ৩ নেতা-কর্মীকে আটক করেছে। সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, আটককৃতরা নাশকতা চালানোর চেষ্টা করছিল। বরিশাল : বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপির ল’ চেম্বারে আগুন দেওয়াসহ নাশকতার ৩ মামলায় মহানগর জামায়াতের আইনবিষয়ক সম্পাদক ও ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজশাহী : রাজশাহীর মোহনপুরে দুটি বিদেশি পিস্তল ও ৫৭ রাউন্ড গুলিসহ শরীফ রেজা (২০) নামে এক শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কেশরহাট পৌরসভার মরগা বিলের বারইপুকুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। 

শেরপুর : শেরপুর জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সাইফুল ইসলাম মানিককে গ্রেফতার করেছে শেরপুর সদর থানা পুলিশ। গভীর রাতে মানিককে তার মাধবপুরের বাসা থেকে গ্রেফতার করা হয়।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে। তারা কয়েকটি আবাসিক হোটেলে ও কয়েকজন ছাত্রনেতার বাড়িতে তল্লাশি চালিয়েছে।

খুলনা : খুলনা জেলা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১৮ নেতা-কর্মীসহ মোট ৬৫ জনকে আটক করেছে। আটককৃতরা বিভিন্ন মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

 

সর্বশেষ খবর