শিরোনাম
শনিবার, ১৯ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

সিবিএ নেতাদের হাতে কেন্দ্রীয় ব্যাংক ডিজিএম লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বাংলাদেশ ব্যাংক বরিশাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী মোস্তাফিজুর রহমান সিবিএ নেতাদের হাতে লাঞ্ছিত হয়েছেন। গতকাল সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ২০তম বাংলাদেশ ব্যাংক আন্তঅফিস ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও ব্যাংকের অন্য কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্রীড়া অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য কাজী মোস্তাফিজ স্টেডিয়ামের প্রধান ফটকের পথ দিয়ে ভিতরে ঢুকছিলেন। এ সময় সিবিএ নেতা মঞ্জুরুল হকের নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা চালান ও মারধর করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। হামলায় কাজী মোস্তাফিজ সামান্য আহত হন।

তিনি জানান,  কিছু দিন আগে বরিশালে সাংগঠনিক সফরে এসেছিলেন সিবিএ নেতারা। ওই সময় বরিশাল অফিসের জিএম নুরুল আলম কাজীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন সিবিএ নেতা মঞ্জুরুল হক। তিনি এর প্রতিবাদ করেছিলেন। এরই জেরে সিবিএ নেতারা শুক্রবার হামলা চালিয়েছেন। কাজী মোস্তাফিজ এ ঘটনায় থানায় এখনো অভিযোগ করেননি। তিনি বলেন, এটি অফিশিয়াল বিষয়। বিষয়টি বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর ও অনুষ্ঠানের প্রধান অতিথি এস কে সুর চৌধুরীকে জানানো হয়েছে। অফিস যেভাবে চায় সেভাবেই ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর