শুক্রবার, ২৯ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা
নেতা-কর্মীদের প্রতি গয়েশ্বর

পদের জন্য গলা না শুকিয়ে রাস্তায় নামুন

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের ইশারার বাইরে দেশে গুম-খুন হয় না। তিনি বলেন, গুম-খুনের সঙ্গে নাকি বিএনপি-জামায়াত জড়িত। তাহলে প্রধানমন্ত্রী কী করেন? পুলিশ বাহিনী কী করে? এসব চাপাবাজি জনগণ ভালোভাবেই বোঝেন, সরকারের উদ্দেশ্য কী?

গতকাল বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের রোগমুক্তি ও সাবেক এমপি শহীদুল ইসলাম মাস্টারের রুহের মাগফিরাত কামনায় আয়োজিত মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, সরকারের অপকর্মের হাত থেকে বাঁচতে হলে জনগণকে নিয়ে এর মোকাবিলা করতে হবে। সেই দায়িত্ব বিএনপিকেই নিতে হবে। পদের জন্য গলা না শুকিয়ে জনগণের জন্য গলা শুকান। আন্দোলনে রাস্তায় নামুন। অনুষ্ঠানে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, সাবেক যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, অর্থবিষয়ক সম্পাদক আবদুস সালামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। গয়েশ্বর চন্দ্র বলেন, কোনো ঘটনা ঘটলেই সরকার বলে দেয় বিএনপি-জামায়াত জড়িত। ধরা পড়ার পর দেখা যায় আসলে তা নয়। এগুলো দৃশ্যমান মিথ্যা কথা। সরকারের ইশারার বাইরে এসব ঘটনা হয় বলে এ দেশের জনগণ মনে করে না।

তিনি বলেন, সরকারের এত মেগাওয়াট বিদ্যুৎ কোথায় গেল। বিদ্যুতের দাম বাড়ানো হলো। তাহলে জনগণ বিদ্যুৎ পায় না কেন? ঢাকা শহরের বিদ্যুতের অবস্থা যদি এই হয়, তাহলে গ্রামগঞ্জের অবস্থা কী তা সহজেই অনুমান করা যায়। কৃষক বিদ্যুতের জন্য সেচ কাজ করতে পারে না। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, আমরা অত্যাচারী সরকারের অধীনে রাজনীতি করছি। দেশ ও গণতন্ত্র রক্ষা করার জন্য আন্দোলন চলছে। তরিকুল ইসলাম একজন আপদমস্তক রাজনীতিবিদ। আমরা দোয়া করি, তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরে এসে গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দেবেন।

সর্বশেষ খবর