রবিবার, ১৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

অবসর ভেঙে ফিরলেন মেসি

ক্রীড়া ডেস্ক

অবসর ভেঙে ফিরলেন মেসি

কোপা-আমেরিকা কাপ ফাইনালে চিলির কাছে হেরে যায় আর্জেন্টিনা। ট্রফি না জেতায় আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ঘোষণা দেন তিনি আর জাতীয় দলে খেলবেন না। তার এই ঘোষণায় ভক্তদের মধ্যে হতাশা নেমে আসে। মেসি ছাড়া আর্জেন্টিনা দল কল্পনাই করা যায় না। অনেকে তাকে সিদ্ধান্ত পাল্টানোর অনুরোধ রাখেন। মেসি বলেন, আর্জেন্টিনাকে তিনি হতাশা ছাড়া কিছুই দিতে পারেননি। তাই জাতীয় দলে তাকে মানায় না। যোগ্যরাই পারবে দেশকে সাফল্য এনে দিতে। না, অটল থাকতে পারেননি। দেশের টানে অবসর ভেঙে আর্জেন্টিনা দলে ফিরে এসেছেন। ২০১৮ বিশ্বকাপ বাছাই পর্বে উরুগুয়ে ও ভেনেজুয়েলারের বিপক্ষে চূড়ান্ত দলে রাখা হয়েছে মেসিকে। অন্যদিকে বাদ পড়েছেন গঞ্জালো হিগুয়েন। ২৭ জনের ঘোষিত দলে সুযোগ পেয়েছেন পাওলো দিবালা। মেসি, আগুয়েরো ডি-মারিয়াদের পাশে দেখা যাবে তাকে। ৬ সেপ্টেম্বর উরুগুয়ের বিপক্ষে লড়বে আর্জেন্টিনা। পাঁচ দিন পরে প্রতিপক্ষ হয়ে মাঠে নামবে ভেনেজুয়েলা।

আর্জেন্টিনা স্কোয়াড:- গোলরক্ষক: সার্জিও রোমোরো, মারিয়ানো, নাহুয়েল গুজম্যান। ডিফেন্ডার: রোন কাগলিয়া, মাতিও, ফুনেস মৌরি, এমানুয়েল, মার্কোস রোহা, মার্টিন দেমি চিনিস, পাবলো জাবানেতা, গ্যাব্রিয়েল, নিকোলাস ওটামেন্ডি।

মিডফিল্ডার: মাতিয়াস, হাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিরা, অগাস্ট্রো ফার্নান্দেজ, এভারবানেগা, জাভিয়ের পাস্তারে এরিক লামেলা, নিকোলাস গাইতান, অ্যাঞ্জেল ডি-মারিয়া।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, অ্যাঞ্জেল কোরেরা, লুকাস প্রাভো, সার্জি ও আগুয়েকো, পাওলো দিবালা ও লুকাস আলারিও।

সর্বশেষ খবর