সোমবার, ১ মে, ২০১৭ ০০:০০ টা

আসল উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগের

ঠাকুরগাঁও প্রতিনিধি

আসল উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগের

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সমালোচনা করে বলেছেন, প্রকৃতপক্ষে মানুষের উন্নয়ন হচ্ছে না, আসল উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের।

তিনি গতকাল দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়ন নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন। তিনি সরকারের সমালোচনা 

করে আরও বলেন, ‘সরকারি কর্মকর্তাদের বেতন বাড়ানো হয়েছে। আমাদের কৃষক ভাইদের তো বেতন বাড়ানো হয় নাই। সার, বিদ্যুৎ, ডিজেলসহ সবকিছুর দাম বাড়িয়ে দিয়ে বলা হচ্ছে দেশে উন্নয়ন হচ্ছে। আসলে উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের। তারা তিন-চার তলা বাড়ি বানাচ্ছেন। একটা গাড়ির জায়গায় ১০টা গাড়ি নিয়ে যাচ্ছেন।’ তিনি প্রশ্ন করেন, ‘এই দেশটা কী কয়েকটা মানুষের জন্য? তারা সম্পদ থেকে সম্পদ তৈরি করবে, আর সাধারণ মানুষ গরিব থেকে আরও গবির হবে!’ তিনি বলেন, ‘সরকার নির্বাচন দিতে চায় না। আর নির্বাচন দিলেও তারা নিজেরাই সব নিয়ন্ত্রণ করবে। সেটা কীভাবে আমরা মেনে নেব? তাই আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে দাবি জানাই— নির্বাচন দাও। সে নির্বাচন হতে হবে লেভেল প্লেয়িং ফিল্ডের মধ্যে। নির্বাচনকালীন সময় একটা সরকার থাকতে হবে, সে সরকার নিরপেক্ষ হবে, কারও পক্ষপাতিত্ব করবে না। আর নির্বাচন কমিশন হতে হবে একেবারে নিরপেক্ষ। তা না হলে নির্বাচন সুষুম হবে না। তাই আশা রাখি সরকারের শুভ বুদ্ধির উদয় হবে এবং আগামীতে একটা সুন্দর নির্বাচন উপহার দেবে।’ এ সভায় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, সদর থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক জাফরুল্লাহ প্রমুখ।

সর্বশেষ খবর