শুক্রবার, ১৪ জুলাই, ২০১৭ ০০:০০ টা

গোয়েন্দা কর্মকর্তা সেজে প্রতারণা, আটক

নিজস্ব প্রতিবেদক

গোয়েন্দা কর্মকর্তা সেজে অর্থ আদায় এবং প্রতারণার অভিযোগে আনোয়ার পাশা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা পুলিশ। গত ৬ জুলাই তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারের পর পাশাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। তবে মামলার তদন্ত কর্মকর্তা আনোয়ার তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুনরায় সাত দিনের রিমান্ড চাইলে গত মঙ্গলবার আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে। কক্সবাজার জেলা পুলিশ সুপার (এসপি) ড. এ কে এম ইকবাল বলেন, আনোয়ার পাশার বিরুদ্ধে রাজধানীর খিলগাঁও থানায় প্রতারণার মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদেই তিনি অনেক ব্যক্তির কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ আদায় করেছে বলে স্বীকার করেছেন। রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে তার সঙ্গে আর কারা রয়েছে— তা জানা সম্ভব হবে। আজ তাকে রিমান্ডে নেওয়া হবে।

জানা গেছে, আনোয়ার পাশার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। তিনি দেশের বিভিন্ন এলাকার আওয়ামী লীগের সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকে গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয়ে অনেক অর্থ হাতিয়েছেন। সম্প্রতি এ বিষয়টি জানতে পারার পর কক্সবাজার জেলা পুলিশ রামুর রামকোট এলাকা থেকে তাকে গ্রেফতার করে। রামকোটেও তিনি একটি প্রতারণার মিশনে গিয়েছিলেন বলে নিশ্চিত করেছেন রামু থানার পরিদর্শক (তদন্ত) কবীর। তিনি বলেন, রাজধানীর বনশ্রীতে তার পরিবার রয়েছে। গত ১ জুন প্রতারণার মামলায় তাকে র‌্যাব গ্রেফতার করেছিল। ১৩ জুন তিনি জামিনে বের হয়ে পুনরায় প্রতারণা কারবার শুরু করেন।

সর্বশেষ খবর