শুক্রবার, ৬ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

রোহিঙ্গা ও প্রধান বিচারপতি নিয়ে রাজনীতি বিএনপির : কাদের

কক্সবাজার প্রতিনিধি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রোহিঙ্গা ইস্যুতে কোনো প্রকার সুবিধা করতে না পেরে এখন প্রধান বিচারপতির অসুস্থাকে নিয়ে নতুন রাজনীতি শুরু করেছে। তারা রোহিঙ্গাদের পাশে না এসে ত্রাণ বিতরণের নামে এখানে এসে ফটোসেশন করে গেছে মাত্র।

গতকাল উখিয়ার বালুখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় আয়োজিত মেডিকেল ক্যাম্পের উদ্বোধন ও ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় ও মানবিক সহায়তা দিয়ে বিশ্বে যে নজির স্থাপন করেছেন তার জন্য বাংলাদেশ আজ জাতিসংঘের কাছে প্রশংসিত হয়েছে। বিএনপি ক্ষমতায় থাকতে যা করেনি, তারা এখন তা বলছে কেন? ১৯৯২ সালে তাদের কূটনৈতিক ব্যর্থতার কারণে মিয়ানমার থেকে রোহিঙ্গারা বিতাড়িত হয়েছিল। এ সময় উপস্থিত ছিলেন প্রফেসর ড. কামরুল হাসান খান, আশেক উল্লাহ রফিক এমপি, আওয়ামী লীগের ত্রাণবিষয়ক সম্পাদক সুজিত রায়, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। পরে তিনি বালুখালী ২ নম্বর ক্যাম্পে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

সর্বশেষ খবর