মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

খুলনায় যুবলীগ নেতা নিখোঁজ

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জ পানগুছি নদীতে নিখোঁজ হওয়া খুলনা সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান সবুজের (৩২) তিন দিনেও সন্ধান মেলেনি। তার সন্ধানে গতকাল সকালে আবারও পানগুছি নদীতে টহল শুরু করেছে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও তার স্বজনরা।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সবুজ ও তার বন্ধু খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের (কেডিএ) সার্ভেয়ার সামছুল আরেফিন রনিকে (৩৪) মারধর ও ছুরিকাঘাত করে মোরেলগঞ্জের পানগুছি নদীতে ফেলে দেয় একদল যুবক। ঘটনার দিন সার্ভেয়ার রনি ও সবুজ হাসান নামে এক যুবকের নিমন্ত্রণে একটি ভবনের ডিজাইন করে দেওয়ার জন্য মোরেলগঞ্জের সোলমবাড়িয়া ফেরিঘাট থেকে একটি রিজার্ভ ট্রলারে সন্ন্যাসী যাচ্ছিলেন। মাঝ নদীতে ট্রলারে থাকা সাত যুবক রনি ও সবুজকে আকস্মিকভাবে মারধর ও ছুরিকাঘাত করে নদীতে ফেলে দেয়।

ওই সময় রনির ডাকচিত্কারে মোরেলগঞ্জের গাবতলা এলাকার ট্রলারচালকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করলেও ডুবে যান সবুজ। খবর পেয়ে ইন্দুরকানি উপজেলার বালিপাড়া ফাঁড়ি পুলিশ ট্রলারসহ সাত যুবককে আটক করে। নিখোঁজ সবুজের আড়াই বছর বয়সী একটি সন্তান রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে সরাসরি জড়িত বলে জানা গেছে। এদিকে এই ঘটনায় রবিবার খুলনার সোনাডাঙ্গা মডেল থানায় অপহরণ ও চাঁদা দাবির অভিযোগে মামলা করেছেন সার্ভেয়ার রনির মামা মল্লিক আবিদ হোসেন কবির।

সোনাডাঙ্গা থানার ওসি মো. মমতাজুল হক জানান, ঘটনার সঙ্গে জড়িত ছদ্মনামধারী হাসানসহ আটক সাত যুবককে ইন্দুরকানি থানা থেকে খুলনায় নিয়ে আসা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই জেল্লাল হোসেন জানান, সোমবার (গতকাল) ওই সাতজনকে পাঁচ দিনের রিমান্ডের আবেদনসহকারে কোর্টে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর