শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

ঢাকায় নিহত জঙ্গি চট্টগ্রামের নাফিজ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ঢাকায় নিহত জঙ্গি চট্টগ্রামের নাফিজ

নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় নিহত জঙ্গির একজন চট্টগ্রামের নিখোঁজ হওয়া কিশোর নাফিস উল ইসলাম। ঢাকায় নিহত দুই জঙ্গির পরিচয় নিশ্চিত হওয়ার জন্য বৃহস্পতিবার র‌্যাব ছবি প্রকাশের পর রাতে নাফিসকে শনাক্ত করে পুলিশ ও তার পরিবার।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এ এ এম হুমায়ন কবীর বলেন, নাফিস নিখোঁজ হওয়ার জিডি তদন্ত করতে গিয়ে মাদারবাড়ী জঙ্গি আস্তানার সন্ধান মেলে। বৃহস্পতিবার রাতে র‌্যাব নাফিসের ছবি প্রকাশ করলে  বিষয়টি জানতে পারি। তার পরিবারও নাফিসকে শনাক্ত করেছে।

কে এই নাফিস : ঢাকার নাখালপাড়ায় নিহত নাফিস নগরীর চকবাজার এলাকায় বড় হলেও তার গ্রামের বাড়ি চন্দনাইশ উপজেলার পশ্চিম কানাইমাদারি গ্রামে। তার বাবা নজরুল ইসলামের চট্টগ্রাম কলেজ পূর্ব গেট এলাকায় একটি ডিপার্টমেন্টাল স্টোর রয়েছে। নাফিস কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। নজরুল ইসলামের দুই সন্তানের মধ্যে নাফিস ছিল বড়। নাফিসের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ২০১০ সালে নাফিসের বাবা-মায়ের সম্পর্কছেদ হয়। বাবা-মায়ের সম্পর্কছেদের পর থেকে উদাসীন হয়ে যায় নাফিস। লেখাপড়ায় মনোযোগ ছিল না। স্কুল ছুটি হলেও কখনো কখনো সন্ধ্যায় বাসায় ফিরত। এসব বিষয় নিয়ে তাকে মাঝে মাঝে বকাঝকা করতেন অভিভাবকরা। গত ৬ অক্টোবর দুপুরে বাসা থেকে বের হওয়ার পর নাফিস আর ঘরে ফেরেনি। চলে যাওয়ার সময় দোকান থেকে ৬০ হাজার টাকাও নিয়ে যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর