শনিবার, ৭ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

মস্তিষ্কের খুলিতে চিড় আশঙ্কায় রাজীব

নিজস্ব প্রতিবেদক

মস্তিষ্কের খুলিতে চিড় আশঙ্কায় রাজীব

মাথায়ও বেশ আঘাত লেগেছে হাত হারানো কলেজছাত্র রাজীব হোসেনের। মাথার খুলিতে চিড় ধরে সেখানে রক্ত জমে গেছে। যা এখন সবচেয়ে বড় শঙ্কা হয়ে দাঁড়িয়েছে বলে জানিয়েছে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

এর আগে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রাজীবকে দেখতে যান জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ। এ সময় তাকে রাজীবের শঙ্কার বিষয়টি জানান মেডিকেল বোর্ডের সদস্যরা। কর্তব্যরত চিকিৎসকরা জানান, রাজীবের শুধু হাত হারানোর ক্ষত হলে হয়তো তেমন শঙ্কা থাকত না। কিন্তু তার মাথার সামনের অংশের দুই পাশে আঘাত রয়েছে। এটিই এখন সবচেয়ে বড় শঙ্কার বিষয়।

পরে চিফ হুইপ সাংবাদিকদের জানান, রাজীবের চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

জানা যায়, রাজীবের মাথায় সিটি স্ক্যান ও এমআরআই করার পর চিকিৎসকদের কাছে তার মাথার খুলিতে চিড় ধরার বিষয়টি ধরা পড়ে। সেখানে রক্ত জমার চিত্রটিও উঠে আসে। যে কারণে রাজীবের জ্ঞান ফিরলেও  তিনি কথা বলছেন না, খাবারও মুখে নিতে পারছেন না।  মঙ্গলবার দুপুরে রাজধানীর সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের দরজায় দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটির গা ঘেঁষে অতিক্রম করে। এ সময় দুই বাসের প্রবল চাপে রাজীবের ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

সর্বশেষ খবর