বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

ডায়াগনস্টিক সেন্টারে মিলল দুই লাশ

প্রতিদিন ডেস্ক

ঢাকার সাভার উপজেলায় একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে কর্মচারীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের অভিযোগ এটি হত্যাকাণ্ড। বিডিনিউজ

আশুলিয়া থানার এসআই কামরুল হাসান জানান, জিরানী বাজার এলাকার হাজী আনোয়ার মডার্ন ডায়াগনস্টিক অ্যান্ড  ডক্টরস চেম্বার থেকে গতকাল সকালে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। নিহতরা হলেন ময়মনসিংহের মুক্তাগাছা কাঠবাওলা গ্রামের আলী হোসেনের ছেলে ফরহাদ হোসেন (২৫) ও তার বন্ধু নওগাঁর আত্রাই উপজেলার মো. কুদ্দুসের ছেলে নাবিনুর (২৭)। ফরহাদ ওই ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী বলে পুলিশ জানিয়েছে। এসআই কামরুল হাসান বলেন, অল্প খোলা সাটারের নিচ দিয়ে পা দেখা গেলে এলাকাবাসী সন্দেহবশত পুলিশে খবর দেয়। লাশের পাশে চিপস, চানাচুরের খালি প্যাকেট ও কোমল পানীয়র খালি বোতল পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে, রাতে দুই বন্ধু আনন্দ করেছেন। রাতেই কোনো একসময় তাদের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারণ অনুমান করার মতো কোনো আলামত পাওয়া যায়নি। তবে ফরহাদের মা মমতাজ বেগম অভিযোগ করেছেন, তার ছেলেকে হত্যা করা হয়েছে। কে বা কারা হত্যা করেছে, কারও সঙ্গে শত্রুতা ছিল কিনা সে বিষয়ে তিনি বিস্তারিত বলতে পারেননি।

ডায়াগনস্টিক সেন্টারের মালিক আমিনুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি সাড়া দেননি। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর