বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

ধারাবাহিকতা চাই আমরা

—শফিউল ইসলাম মহিউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে রয়েছে। আমরা চাই উন্নয়নের ধারাবাহিকতা। গতকাল সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই আয়োজিত ‘শান্তি ও সমৃদ্ধির পথে বাংলাদেশ’ শীর্ষক ব্যবসায়ী সম্মেলনে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

স্বাগত ভাষণে এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, আজ সবাই সরকারের সঙ্গে সংহতি করার জন্য হাজির হয়েছি। বাংলাদেশ এগিয়ে চলেছে। এগিয়ে চলার পথে ব্যবসায়ীরা কি চায়? কোন নেতৃত্ব চায়? ব্যবসায়ী চায় যার কাছে ভিশন আছে, যার কাছে ভরসা আছে, যার কাছে আস্থা আছে। যে কোনো সমস্যায় যাকে পাওয়া যায়, শ্রমিকের সমস্যা, মালিকের সমস্যা, শিল্পের সমস্যায় যিনি সমাধান দেন— যিনি আমাদের সামনে দাঁড়িয়েছেন উন্নয়নের জন্য।

শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, আমার সামনে যারা বসে আছেন। আপনারাই বাংলাদেশকে বদলে দিতে পারেন। আর এর দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা দেখতে চাই না, দেশের রাজনীতিতে কোনো ধরনের জ্বালাও-পোড়াও হোক। ধন্যবাদ দেই সেই রাজনীতিবিদদের— যারা জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি থেকে প্রত্যাখ্যাত হয়ে এখন সেই কর্মসূচি দিচ্ছেন না। তিনি বলেন, আমরা উন্নয়নের সঙ্গেই থাকতে চাই। স্থিতিশীল দেশ চাই। উন্নয়নের ধারাবাহিকতা চাই। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ছিটমহল সমস্যার সমাধান হয়েছে, সমুদ্র বিজয় হয়েছে কোনো ধরনের রক্তপাত ছাড়াই। আমাদের সামনে ব্লু ইকোনমির দ্বার উন্মুক্ত হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর