শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

প্রশাসনের সহযোগিতায় হামলা চলছে : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখন নির্বাচনের কোনো পরিবেশ নেই। কয়েক দিন ধরে দেখছি, আমাদের শীর্ষ নেতাদের ওপর হামলা করছে আওয়ামী লীগ। সবচেয়ে দুঃখজনক বিষয় রাষ্ট্রের পুলিশ প্রশাসনের সহযোগিতায় আওয়ামী সন্ত্রাসীরা এসব কাজ করছে। নির্বাচন কমিশনকে আবারও বলছি, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করুন। নইলে ইতিহাস আপনাদের ক্ষমা করবে না। ভোটারদের উদ্দেশে বলছি, আপনাদের হাতে একটি মাত্র দিন। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যান। সরকারের দুঃশাসনের জবাব দিন। বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ও গণতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষে ভোট দিন। গতকাল সকালে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ঠাকুরগাঁওতে কিছুদিন আগেও এসেছিলাম। তখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ছিল। গতকাল রাতে আসার পরে এখানে যা দেখলাম প্রকাশ্যে বড় বড় রামদা নিয়ে আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে।

এই আসনটি আমার হওয়ায় তারা এখানে এমনটা করছে বলে আমার মনে হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ আমাদের প্রচার-প্রচারণা ঠেকানোর জন্য সাম্প্রদায়িক উসকানি সৃষ্টি করছে। আমি ও আমার পরিবার সব সময় অসাম্প্রদায়িক ছিলাম। আমরা সবাই একসঙ্গে মিলেমিশে এই শহরে বসবাস করছি। সরকারকে বলতে চাই, হাজারও প্রতিকূলতার মধ্যে আমরা ভোটের শেষ পর্যন্ত থাকব। কারণ, আমরা দেখিয়ে দিতে চাই যে এই দেশে সরকারের অধীনে কখনো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।   এ সময় জেলা বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার উদ্দেশে সৈয়দপুর বিমানবন্দরের পথে রওয়ানা হোন।

সর্বশেষ খবর