রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

সব দুর্নীতির মূলে আঘাত হানতে হবে

নিজস্ব প্রতিবেদক

সব দুর্নীতির মূলে আঘাত হানতে হবে

ক্যাসিনো-জুয়াসহ সব দুর্নীতির মূলে আঘাত হানার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। দুর্নীতি দমনে দলমত নির্বিশেষে জিরো টলারেন্স অবস্থান গ্রহণ করার নীতিকে স্বাগত এবং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান জি এম কাদের। গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির পক্ষ থেকে তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির আহ্বায়ক ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আল আমিন মুন্নার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা ইসহাক ভূঁইয়া, জহুরুল ইসলাম মিন্টু, অ্যাডভোকেট আলতাফ হোসেন, ইউসুফ চৌধুরী এবং শরিফুল ইসলাম শরিফ। জি এম কাদের আরও বলেন, দুর্নীতির কারণে দেশে বেকার সমস্যা ভয়াবহ আকার ধারণ করছে। বেকার সমস্যা সমাধান করতে হলে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং সোনার বাংলা গড়ার জন্য হুসেইন মুহম্মদ এরশাদ যে কাজের পরিকল্পনা করেছিলেন, তারই অসমাপ্ত কাজ দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টি করবে।

প্রধানমন্ত্রীর জন্মদিনে জি এম কাদেরের অভিনন্দন : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের।

গতকাল এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জি এম কাদের বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সরকারের সব কর্মকান্ডে জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে ইতিবাচক ভূমিকা পালন করবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর