শনিবার, ১০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

আশুলিয়ায় ফের গৃহবধূকে গণধর্ষণ গ্রেফতার ৫

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় টাকা ধার দেওয়ার কথা বলে এক গৃহবধূকে (২০) ডেকে নিয়ে দল বেঁধে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোররাতে রাজধানীর মিরপুর, আশুলিয়ার রুস্তমপুরসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গত বুধবার রাতে আশুলিয়ার রুস্তমপুরে গণধর্ষণের এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো- রাজশাহীর রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম (১৮), আশুলিয়ার রুস্তমপুর এলাকার কৃষ্ণ সাহার ছেলে পাপ্পু সাহা (১৯), মনোরঞ্জন সাহার ছেলে মিলন (২২), সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা (১৯) ও অদম সরকারের ছেলে অন্তর (২০)। থানার পুলিশ জানায়, রুস্তমপুরের বাসিন্দা সাইফুল ইসলাম ও অন্তরের সঙ্গে পূর্বপরিচয় থাকায় ২৪ সেপ্টেম্বর রাতে টাকা ধার দেওয়ার কথা বলে তারা ওই গৃহবধূকে মিরপুর থেকে ডেকে নেয়। পরে তাকে কৌশলে রুস্তমপুরের একটি নির্জন জঙ্গলে নিয়ে যায়। সেখানে থাকা তাদের আরও পাঁচ বন্ধুসহ সাতজন ওই নারীকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি মোবাইল ফোনে ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূর মোবাইল ফোনটিও রেখে দেয় তারা। মোবাইল ফেরত দেওয়ার কথা বলে ২৮ সেপ্টেম্বর ওই গৃহবধূকে ফের ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর ধর্ষণের ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে তাকে আবারও আশুলিয়ায় আসার জন্য চাপ দিতে থাকে। এ সময় ভুক্তভোগী ওই নারী তার স্বামীকে বিষয়টি খুলে বলেন এবং বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন। ওই নারীর দেওয়া তথ্যমতে রাতভর অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) আবদুর রাশিদ জানান, ধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকিদের গ্রেফতার ও ভিডিও উদ্ধারে অভিযান চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ধর্ষনের কথা স্বীকার করেছে। ভুক্তভোগী গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর