রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানসহ বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক

প্রথিতযশা সাংবাদিক, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। গতকাল পৃথক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি তাঁরা গভীর সমবেদনা জানান। এ ছাড়া শোক জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতা, সাংবাদিক নেতৃবৃন্দ, পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এক শোকবার্তায় বলেন, পীর হাবিবুর রহমানের মৃত্যু দেশের গণমাধ্যম জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি। দেশে সাংবাদিকতার উন্নয়ন ও প্রসারে তিনি যে ভূমিকা রেখেছেন, সংবাদকর্মীরা তা চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবেন। অন্য এক শোকবার্তায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথিতযশা সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। গতকাল তিনি এক শোকবার্তায় বলেন, ‘দেশের একজন বরেণ্য সাংবাদিক হিসেবে তিনি তাঁর সহকর্মী, তাঁর পাঠকসমাজের কাছে যেমন স্মরণীয় হয়ে থাকবেন, তেমনি তিনি আমাদের নতুন প্রজন্মের সাংবাদিকদের কাছে অনুপ্রেরণার উৎস হিসেবে চিরদিন বেঁচে থাকবেন।’ বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। পীর হাবিবুর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছে বসুন্ধরা পরিবার। এ ছাড়া শোক প্রকাশ করেছে বাংলাদেশ প্রতিদিন পরিবার ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ।

খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তথ্যমন্ত্রী শোকবার্তায় প্রয়াত পীর হাবিবুর রহমানের কর্মময় জীবনের কথা স্মরণ করে বলেন, মেধাবী ও অত্যন্ত কর্মপ্রাণ সাংবাদিক পীর হাবিবের জীবনাবসান এ যুগের সাংবাদিকতায় এক শূন্যতা তৈরি করেছে।

এ ছাড়া শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু, বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শোক জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের, কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। এ ছাড়া শোক জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। রেলপথ মন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন, বেসমারিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও র‌্যাব মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

 

জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য পীর হাবিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।

শোক জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, সংসদ সদস্য ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, নাগরিক ঐক্য সভাপতি মাহমুদুর রহমান মান্না, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ, সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, এস এম কামাল হোসেন, সাখাওয়াত হোসেন শফিক, শফিউল আলম চৌধুরী নাদেল, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী ও আনিসুর রহমান। শোক প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, কৃষক শ্রমিক জনতা লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সাবেক মন্ত্রী কর্নেল (অব.) জাফর ইমাম বীরবিক্রম, সাবেক মুক্তিযুদ্ধবিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, বীর মুক্তিযোদ্ধা শরীফ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন পাহাড়ি বীরপ্রতীক, বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ, মহিলা কমান্ড সভাপতি পারভীন রশীদ, আমরা মুক্তিযোদ্ধার সন্তানের সেক্রেটারি সৈয়দ আশ্রাফুল ইসলাম নয়ন, মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি অ্যাডভোকেট মো. সাইফুল বাহার মজুমদার, অবসরপ্রাপ্ত সচিব, অফিসার্স ক্লাবের সিনিয়র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কে এম মোজ্জামেল হক। বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদের আহ্বায়ক সুভাষ চন্দ বাদল ও সদস্যসচিব মো. আবু সাঈদ, জয় বাংলা সাংবাদিক মঞ্চের সভাপতি জয়ন্ত আচার্য ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু, ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ডুরা) সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক শাহেদ শফিক, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক কাজল হাজরা, ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি সেলিম খান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রনি, ঢাকাস্থ সিলেট বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি আজিজুল পারভেজ, সাধারণ সম্পাদক ঝর্না মণি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।

শোক জানিয়েছেন জাতীয় পার্টি (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার ও ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল, আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের চেয়ারম্যান শাইখুল হাদীস কাজী মুহাম্মদ মুঈন উদ্দিন আশরাফী ও মহাসচিব সৈয়দ মসিহুদ্দৌলা, নির্বাহী মহাসচিব উপাধ্যক্ষ আবুল কাসেম মুহাম্মদ ফজলুল হক, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান ও মহাসচিব এম এ মতিন, বাংলাদেশ ইসলামী যুবসেনার সভাপতি গোলাম মাহমুদ ভূঁইয়া মানিক ও সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ আবু আজম, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ মারুফ রেজা ও সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুদ্দীন প্রমুখ। শোক জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, সম্মিলিত ক্রীড়া পরিবারের সদস্য সচিব ফজলুর রহমান বাবুল ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবল কমিটির চেয়ারম্যান আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব (এবিপিসি) সভাপতি রাশেদ আহমেদ এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম, সাবেক সভাপতি লাবলু আনসার, লন্ডন বাংলা প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ। এ ছাড়া বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহসভাপতি ও ডাকসুর সাবেক সদস্য ম. আবদুর রাজ্জাক, বগুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ওয়াসিকুর রহমান বেচান, রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, বগুড়া বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াজেদুর রহমান ওয়াজেদ, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট আহসান হাবিব ময়না, টিএমএসএস মিডিয়া কর্মকর্তা কায়সার পারভেজ কল্লোল, দৈনিক উত্তরের দর্পণ সম্পাদক আবদুস সালাম বাবু, উপদেষ্টা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, নির্বাহী সম্পাদক সাজেদুর রহমান সিজু, বঙ্গবন্ধু পরিষদ বগুড়ার সাধারণ সম্পাদক ডা. এস এম মিল্লাত হোসেন, শিক্ষক নেতা অধ্যক্ষ মোকছেদুল আলম, সাংস্কৃতিক জোটের দফতর সম্পাদক এইচ আলিম, ফল ব্যবসায়ী মাহমুদ শরীফ মিঠু প্রমুখ। এ ছাড়া বগুড়ার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

সুনামগঞ্জে শোকের ছায়া : বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক প্রথিতযশা সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে তাঁর জন্মস্থান সুনামগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে। দেশের খ্যাতনামা সাংবাদিকের এমন আকস্মিক মৃত্যুর সংবাদ মেনে নিতে পারছেন না তাঁর স্বজন, শুভাকাক্সক্ষীরা। জেলা শহরে কর্মরত সাংবাদিকদের মাঝে শোকের মাতম বিরাজ করছে। বাকরুদ্ধ, নিস্তব্ধতা বিরাজ করছে সর্বত্র। সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে অনেকেই জানাচ্ছেন শোকবার্তা। সাংবাদিক পীর হাবিবের মৃত্যুতে সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিকের অশাল মৃত্যুর কারণে সুনামগঞ্জের অপূরণীয় ক্ষতি হয়েছে, যা পুষিয়ে ওঠা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন অনেকেই। তারা বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শোকবার্তায়।

অন্যান্যের মধ্যে শোক জানিয়েছেন জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক সংসদ সদস্য মতিউর রহমান, সিনিয়র সহসভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ, সুনামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পীর, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রুকেশ লেইস, চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপল প্রমুখ।

দেশের খ্যাতনামা সাংবাদিক, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে সিলেটের বিশিষ্টজন ও সংগঠন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে। পৃথক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন তারা।

শোকবার্তায় তারা উল্লেখ করেন, পীর হাবিবুর রহমান ছিলেন একজন সৎ ও সাহসী সাংবাদিক। দেশ ও মানুষের জন্য তিনি আজীবন লিখে গেছেন। দেশের গণতন্ত্র সুসংহত রাখার পক্ষে ছিল তাঁর লেখনী। যে কারণে তিনি বহুবার দেশদ্রোহীদের টার্গেটেরও শিকার হয়েছেন। কিন্তু সাহসী পীর হাবিবুর রহমানের লেখনীকে কোনো অপশক্তি থামাতে পারেনি। তিনি আমৃত্যু দেশ ও মানুষের কথা লিখে গেছেন। সাদাকে সাদা আর কালোকে কালো বলেছেন। শোকবার্তায় বলা হয়, পীর হাবিবুর রহমান ছিলেন অসাধারণ সিলেটপ্রেমী মানুষ। তাঁর লেখনীতে উঠে আসত সিলেট বিভাগের নানা ইতিহাস-ঐতিহ্য। তাঁর মৃত্যুতে সিলেটবাসী একজন সৎ ও নিষ্ঠাবান সাংবাদিক এবং গুণী ব্যক্তিকে হারাল। তাঁর এ শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়। মানুষ মাত্রই মরণশীল। একদিন সবাইকে পীর হাবিবুর রহমানের মতো পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। তবে পীর হাবিবুর রহমান তাঁর লেখনী ও কর্ম দিয়ে মানুষের মনে অনাদিকাল বেঁচে থাকবেন। শোক জ্ঞাপনকারীদের মধ্যে ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিটি কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল-আজাদ, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আবদুর রশিদ রেণু, সিলেট সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক লিয়াকত শাহ ফরিদী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-ইমজার সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, সাধারণ সম্পাদক মারুফ আহমদ প্রমুখ। সাংবাদিক পীর হাবিবুর রহমান গতকাল বিকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সর্বশেষ খবর