শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

ফার্মেসিতে নারীর ছয় টুকরা লাশ

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের একটি ফার্মেসি থেকে এক প্রবাসীর স্ত্রীর ছয় টুকরা করা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আবদুল মতিন মার্কেটের অভি ফার্মেসির ভিতর থেকে শাহানাজ পারভীন (৪০) নামের ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

শাহানাজ পারভীন উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের ছুরুক মিয়ার স্ত্রী। তার স্বামী দীর্ঘদিন ধরে সৌদি আরবে রয়েছেন।

শাহানাজ জগন্নাথপুর পৌরসভার পেছনের কলোনিতে ছেলেমেয়ে নিয়ে নিজ বাসায় বসবাস করতেন। পুলিশ আরও জানায়, বুধবার বিকালে ওষুধ কেনার কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন শাহানাজ। রাতে বহু খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পেয়ে স্বজনদের সন্দেহ হয়। তারা ফার্মেসির মালিকের বাসায় খোঁজ নিতে গিয়ে জানতে পারেন, তিনি পরিবার-পরিজন নিয়ে ভোরে পালিয়েছেন।

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাজেদুল ইসলামের উপস্থিতিতে পুলিশ অভি ফার্মেসির তালা ভেঙে ভিতরে বিছানার চাদর দিয়ে মোড়ানো শাহানাজের ছয় টুকরা করা লাশ উদ্ধার করে। পলাতক ফার্মেসি মালিক জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে। ১০ বছর ধরে জগন্নাথপুর বাজারে ওষুধের দোকানে চাকরি করতেন তিনি। এক বছর আগে নিজে ফার্মেসি খুলে ব্যবসা শুরু করেন। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, পুলিশ জানায়, উদ্ধারের পর লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে সেটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর