শিরোনাম
বুধবার, ১১ মে, ২০২২ ০০:০০ টা

টিআইবি কথায় কথায় বিবৃতি দেয়

নিজস্ব প্রতিবেদক, রংপুর

টিআইবি কথায় কথায় বিবৃতি দেয়

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, টিআইবি ইদানীং কথায় কথায় বিবৃতি দেয়। সম্প্রতি মধ্যরাতে রেলের টিটিইকে নিয়ে যে ঘটনা ঘটেছে সকালে টিআইবি সেটির খোঁজ না নিয়েই বিবৃতি দিয়েছে। কোনো ঘটনা ঘটার আগেই যেমন বিএনপির রুহুল কবির রিজভী বিবৃতি দেন, তেমনটি করছে বর্তমান টিআইবি। তাই রুহুল কবির রিজভী ও টিআইবির মধ্যে পার্থক্য দেখছি না। তিনি গতকাল বিকালে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে এসে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যরা।

আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর গুলি ছোড়ার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তথ্যমন্ত্রী বলেছেন, কুমিল্লায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমেদের আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর গুলি ছোড়ার ঘটনাটি দুঃখজনক এবং নিন্দনীয়। যেখানে আমাদের নেতা-কর্মীরা একটি তরমুজ ছুড়ে মেরেছে, তার প্রতিউত্তরে তিনি গুলি ছুড়ে মেরেছেন। আমাদের দলের দুজন গুলিবিদ্ধসহ বেশ কয়েজন আহত হয়েছে। এ ঘটনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রেদোয়ান আহমেদের পক্ষে সাফাই গেয়েছেন। মির্জা ফখরুল কিংবা বিএনপির শীর্ষ পর্যায়ের নেতার নির্দেশে রেদোয়ান আহমেদ গুলি ছুড়েছেন কি না তা খতিয়ে দেখা দরকার।

তিনি আরও বলেন, ইসরায়েলে শিশুরা ইসরায়েলি বাহিনীর দিকে ঢিল ছুড়লে তারা প্রতিউত্তরে গুলি ছোড়ে। এ ঘটনায় আমাদের নেতা-কর্মীরা একটি ঢিলও ছোড়েনি তার প্রতিউত্তরে তিনি গুলি ছুড়েছেন। এ ঘটনাটি তদন্তাধীন রয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য বেরিয়ে আসবে। আর যারা দোষী সাব্যস্ত হবে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর