শুক্রবার, ৮ জুলাই, ২০২২ ০০:০০ টা

স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ পৌর শহরে স্বামীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছেন এক পুলিশ কর্মকর্তার স্ত্রী। গতকাল সকাল সাড়ে ১০টায় শহরের বাঁধনপাড়া আবাসিক এলাকার একটি বাসা থেকে মাহফুজা সাজনা রিক্তা (২৪) নামের ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। রিক্তা তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সোলেমানপুর গ্রামের আজিজুর রহমানের মেয়ে। তার স্বামী আমির হোসেন দিরাই থানায় উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত। 

উপ-পরিদর্শক আমির জানান, গতকাল সকালে তার স্ত্রী তাকে ভিডিও কল দেন। এ সময় ফ্যানের সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস লাগানোর দৃশ্য দেখিয়ে বলেন, তিনি আত্মহত্যা করছেন। আমির কল কেটে তাৎক্ষণিক বিষয়টি বাসার মালিককে ফোনে জানান। মালিক এসে কক্ষের দরজা ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলানো রিক্তার মৃতদেহ উদ্ধার করে।

রিক্তার মা খালেদা বলেন, এসআই আমির জামালগঞ্জ থানায় কর্মরত অবস্থায় তার কলেজ পড়ুয়া মেয়ের সঙ্গে পরিচয়ের একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে। এক বছর আগে তাদের বিয়ে হয়। কিন্তু পরিবার ও প্রথম স্ত্রীকে না জানিয়ে রিক্তাকে বিয়ে করায় পারিবারিক অশান্তি লেগেই থাকত। মঙ্গলবার রাতে রিক্তা ফোন করে মাকে জানান, আমিরের পরিবারের লোকজন ও তার প্রথম স্ত্রী তাকে বকাবকি করেছেন। হুমকি-ধমকি দিয়েছেন। এ কারণেই তার মেয়ে আত্মহত্যা করতে পারে বলে তার ধারণা। সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন  চৌধুরী বলেন, পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর