মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

লুটপাটের কারণে দেশ শেষ হয়ে যাবে : আব্বাস

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিদ্যুৎ উৎপাদনের নামে পাওয়ার প্লান্ট কোম্পানিগুলোর মাধ্যমে সরকার জনগণের হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। আওয়ামী লীগের লুটপাটের কারণে দেশটাই একদিন শেষ হয়ে যাবে।

গতকাল সিলেটের দক্ষিণ সুরমায় জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর যৌথ উদ্যোগে ফ্রি চিকিৎসাসেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, বাংলাদেশ আজকে ‘হায় হায় কোম্পানির’ কবলে পড়েছে। আর এই হায় হায় কোম্পানি হচ্ছে আওয়ামী লীগ।

সরকারের লুটপাটের কারণে দেশের মধ্য আয়ের মানুষ আজ নিম্ন আয়ের মানুষে পরিণত হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, বর্তমান সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না হলে জনগণ শেখ হাসিনাকে গণভবন থেকে বের করে দেবে। হজরত শাহজালালের পুণ্যভূমি থেকেই সরকার পতনের আন্দোলনের সূচনা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি। ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদের সভাপতিত্বে ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের মনিটর ডা. সরকার মাহবুব আহমেদ শামীম ও সদস্য ড. খায়রুল ইসলাম রুবেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খালেদা জিয়ার উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী ও খন্দকার আবদুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ড্যাবের মহাসচিব ডা. আবদুস সালাম, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগরের আহ্বায়ক আবদুল কাইয়ুম জালালী পংকী, সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী প্রমুখ। আয়োজকরা জানান, ফ্রি মেডিকেল ক্যাম্পে অর্ধশতাধিক বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সহস্রাধিক বন্যাদুর্গত দরিদ্র মানুষকে চিকিৎসাসেবা, ওষুধ ও কাপড় দেওয়া হয়।

সর্বশেষ খবর