বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

ব্ল্যাক আউটে ঢাকায় ২৪ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ব্ল্যাক আউটের সময় ২৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় র‌্যাব-৩ এর একাধিক দল শাহজাহানপুর, মতিঝিল, পল্টন এবং যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

র‌্যাব জানায়, ছিনতাইকারীদের কাছ থেকে বিষাক্ত মলম এবং কাঁচি, চাকু, ক্ষুরসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে যাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- রাজন (২২), বিল্লাল হোসেন (১৯), হৃদয় হোসেন (১৯), জসমত (১৫), এনামুল হক (২২), রানা (২৮), সুজন (২৬), শাহীন (২৬), বিল্লাল হোসেন (২৫), হৃদয় (১৯), মোবারক হোসেন (১৯), জনি (৩০), আবু বক্কর সিদ্দিক (২৪), মিলন চন্দ্র মন্ডল (৩৮), সুজন (২০), রিপন (৪০), আমান হোসেন (২০), শরিফ উদ্দিন (২১), রনি (২০), আরিফ হোসেন (২০), ইদ্রিস (২৯), নূর উদ্দিন (৫৪), সোহেল (১৯) ও আলামিন (৩২)।

সহকারী পুলিশ সুপার ফারজানা বলেন, এরা নিয়মিতভাবে ওইসব এলাকায় ছিনতাই চালিয়ে আসছিল। ওই রাতে বিদ্যুৎ না থাকায় এরা সংঘবদ্ধভাবে বড় ধরনের ছিনতাইয়ের পরিকল্পনা করেছিল। প্রসঙ্গত, মঙ্গলবার দুপুর ২টার দিকে জাতীয় সঞ্চালন লাইনের পূর্বাঞ্চলে বিভ্রাটের কারণে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহসহ দেশের অর্ধেক অঞ্চলে বিদ্যুৎ চলে যায়। এরপর বিদ্যুৎ বিভাগের কর্মীরা ধাপে ধাপে বিদ্যুৎ ফেরাতে কাজ শুরু করেন। রাত ১০টার দিকে ঢাকায় বিদ্যুৎ ফেরানো সম্ভব হয়।

সর্বশেষ খবর