শিরোনাম
সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা
কর্মসূচি পাল্টা কর্মসূচি

তারা দেশে আফগানি ব্যবস্থা চালু করবে : কাদের

নিজস্ব প্রতিবেদক

তারা দেশে আফগানি ব্যবস্থা চালু করবে : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত দেশে আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে। সিরাজগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশে হামলা হয়েছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে নারীরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারবেন না, দেশে আফগানি ব্যবস্থা চালু করবে। গতকাল বিকালে রাজধানীর খিলগাঁওয়ে এক শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি। ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ এই কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের স্রোত হারিয়ে গেছে। ক্ষমতার ময়ূরসিংহাসন ফিরে পেতে আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে তারা। তিনি বলেন, এত লাফালাফি করছেন। তত্ত্বাবধায়কের দিবাস্বপ্ন দেখে কোনো লাভ নেই। বিএনপি মার্কা তত্ত্বাবধায়ক সরকার আওয়ামী লীগ চায় না। তিনি আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্র প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম ও ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাবের হোসেন চৌধুরী এমপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, হুমায়ূন কবির, ডা. দিলীপ রায়, শহীদ সেরনিয়াবাত, মোর্শেদ হোসেন কামাল, গোলাম আশরাফ তালুকদার, আকতার হোসেন, গোলাম সরোয়ার কবির, রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ। এসিআর শেখ হাসিনার কাছে জমা আছে : আগামী নির্বাচনে দলের মনোনয়ন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কে আগামী নির্বাচনে মনোনয়ন পাবে তার এসিআর শেখ হাসিনার কাছে জমা আছে। প্রতি ছয় মাসে তিনি রিপোর্ট নেন। সব এলাকার খবর তাঁর কাছে আছে। কাকে দিলে মানুষ ভোট দেবে। ওই রিপোর্টে ভোট আসবে, ব্যানারের ছবি মুছে যাবে।

সর্বশেষ খবর