সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

দিনদুপুরে কলেজছাত্রীকে গলা কেটে খুন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

দিনদুপুরে কলেজছাত্রীকে গলা কেটে খুন

সনিয়া বেগম

সিলেটে দিনদুপুরে নিজ বাসায় এক কলেজছাত্রী খুন হয়েছেন। গলা কেটে তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি কাঁচি উদ্ধার করা হয়েছে।

গতকাল দুপুরে সিলেট নগরীর শেখঘাট খুলিয়াটুলার নীলিমা আবাসিক এলাকার ১৪ নম্বর বাসা থেকে সনিয়া বেগম (২০) নামের ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। তিনি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও গ্রামের সেলিম মিয়ার মেয়ে। পরিবারের সঙ্গে তিনি খুলিয়াটুলার ওই বাসায় ভাড়া থাকতেন। সনিয়া দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের ছাত্রী ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, গতকাল সকাল ৭টায় পরিবারের সদস্যদের সঙ্গে নাস্তা করেন সনিয়া। এরপর হাসপাতালে ভর্তি তার অসুস্থ বাবা সেলিম মিয়াকে দেখতে চলে যান পরিবারের অন্য সদস্যরা। দুপুর ১২টার দিকে সনিয়ার সাড়াশব্দ না পেয়ে তার ভাবী ঘরে গিয়ে সনিয়ার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। তিনি ঘটনাটি ফোনে হাসপাতালে থাকা পরিবারের সদস্যদের জানান। খবর পেয়ে পুলিশ গিয়ে বেলা ১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় সনিয়ার রুমের ভিতর থেকে কাপড় কাটার একটি রক্তাক্ত কাঁচি উদ্ধার করে। এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার মো. আজবাহার আলী শেখ পিপিএম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সনিয়াকে খুন করা হয়েছে। গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একজনকে সন্দেহ করা হচ্ছে। তাকে আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর