সোমবার, ৩ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

সংঘর্ষের পর মামলা গ্রেফতার

প্রতিদিন ডেস্ক

সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার অভিযোগে বিভিন্ন স্থানে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

খুলনা : খুলনায় পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে বিএনপির ৮০০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় বিএনপির কেন্দ্রীয় তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা জেলা আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, কেন্দ্রীয় যুবদল নেতা নাজমুল হুদা চৌধুরী সাগরসহ  ৫৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয়ে ৮০০ নেতা-কর্মীকে আসামি করা হয়েছে। খুলনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক অজিত কুমার দাস বাদী হয়ে শনিবার রাতে থানায় এ মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত আটজনকে গ্রেফতার করা হয়েছে।

রাজশাহী : রাজশাহীতে বিএনপির অবস্থান কর্মসূচির সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ানোর পর বিএনপি আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ আটজনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত হিসেবে অনেককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। নগরীর বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক ইফতেখায়ের আলম বাদী হয়ে শনিবার রাতে মামলাটি  করেন।

সর্বশেষ খবর