রবিবার, ১১ জুন, ২০২৩ ০০:০০ টা

শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যা

নিজস্ব প্রতিবেদক

তুচ্ছ ঘটনায় বিতন্ডার জেরে রাজধানীর বাড্ডায় নির্মাণাধীন ভবনের ছয় তলা থেকে ফেলে স্থানীয় এক শ্রমিক লীগ নেতাকে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম অপু ইসলাম (৩৫)। তিনি ৪১ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক এবং পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

শুক্রবার রাতে বাড্ডার সাঁতারকুলের শান্তিপাড়ায় এ ঘটনা ঘটে। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানিয়েছেন, অপু ইসলাম নামে এক যুবককে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।  গতকাল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে অপুর খালাতো ভাই দিপু হাসান বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টায় অপু রাস্তা দিয়ে যাওয়ার সময় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। বৃষ্টির কারণে রাস্তার ডান পাশে পানি জমে ছিল। তখন কে কোন পাশ দিয়ে আগে যাবে তা নিয়ে তাদের মধ্যে বাদানুবাদ হয় অপুর। পরে শিক্ষার্থীরা তাকে ধরে তাদের ভাড়া বাসার সাত তলার ছাদে নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে লিফটের ফাঁক দিয়ে নিচে ফেলে দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অপুকে মৃত ঘোষণা করেন। অপুর বাসা সাঁতারকুল উত্তরপাড়ায়। শান্তিপাড়ায় তার পাইপের ফ্যাক্টরির পাশাপাশি বালুর ব্যবসাও রয়েছে। তিনি দুই ছেলে-মেয়ের পিতা।

বাড্ডা থানার এসআই আবদুস শাকুর জানান, পুলিশ রাতে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। গতকাল সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। ওই ঘটনায় ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর