মঙ্গলবার, ২০ জুন, ২০২৩ ০০:০০ টা

গভীর রাতে পদ্মা সেতুতে, নদীতে ঝাঁপ অটো চালকের

প্রতিদিন ডেস্ক

মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে গভীর রাতে নিষেধাজ্ঞা অমান্য করে উল্টো দিক দিয়ে পদ্মা সেতুতে উঠে পড়ে ব্যাটারিচালিত অটোরিকশা। পরে নিরাপত্তারক্ষীদের ধাওয়ার মুখে চালক সেতু থেকে লাফ দেন পদ্মা নদীতে। ১২ ঘণ্টাতেও খোঁজ মেলেনি তার।

পুলিশ জানায়, রবিবার রাত ১টা ৫০ মিনিটের দিকে নাম না জানা সেই চালক নদীতে ঝাঁপ দেন। এরপর তাকে উদ্ধারে কোস্টগার্ড ও শ্রমিকদের  সব চেষ্টা ব্যর্থ হয়ে যায়। রিকশাটি জব্দ করে পদ্মা উত্তর থানায় রাখা হয়েছে।

পদ্মা উত্তর থানার ওসি আলমগীর হোসাইন জানান, যে পথ দিয়ে সেতু থেকে গাড়িগুলো বের হয়, সেই পথ দিয়ে ঢুকে যায় রিকশাটি। কিছুক্ষণ পর নিরাপত্তাকর্মীদের নজরে এলে তারা অটোচালকের দিকে এগিয়ে যান। তাদের দেখে চালক অটোরিকশাটি আরও দ্রুত চালাতে শুরু করেন। একপর্যায়ে বিকল একটি কর্ভাডভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায় রিকশাটি। এরপর নিরাপত্তাকর্মীদের ধাওয়া খেয়ে ২১ নম্বর খুঁটি থেকে পদ্মায় ঝাঁপ দিয়ে নিখোঁজ হন সেই চালক। তার সন্ধানে ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও কোস্টগার্ড নদীতে অভিযান চালালেও কোনো হদিস মেলেনি। তার সন্ধানে সকালে ঢাকা থেকেও যোগ দেয় ডুবুরি দল। পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমারত হোসেন বলেন, রাতে পদ্মা সেতুর এক নিরাপত্তাকর্মী আমাদের কল করে তথ্য দেন। পরে আমরা ঘটনাস্থলে যাই। সকালে ঢাকা থেকে ডুবুরি দল আসে। উদ্ধার অভিযান চলমান রয়েছে।

 

 

সর্বশেষ খবর