রবিবার, ২ জুলাই, ২০২৩ ০০:০০ টা

ট্রাফিক পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

ঈদের ছুটি শেষে ঢাকায় ফেরার পর ফার্মগেট এলাকায় পুলিশের এক ট্রাফিক কনস্টেবল খুন হয়েছেন। নিহতের নাম মো. মনিরুজ্জামান। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। গতকাল ভোরে ফার্মগেটের সেজান পয়েন্ট মার্কেটের সামনে মনিরুজ্জামান খুন হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করেন।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক জানান, তিনি কীভাবে খুন হয়েছেন, তা নিশ্চিত হওয়া যায়নি। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে তাদের প্রাথমিক ধারণা, ছিনতাইকারীদের হাতে তিনি খুন হয়েছেন। জানা গেছে, ট্রাফিক পুলিশ সদস্য মনিরুজ্জামান ঈদের ছুটি শেষে গতকাল ভোরে ঢাকায় ফিরেন। তার গ্রামের বাড়ি শেরপুরে। ট্রেনে করে ঢাকায় এসে তেজগাঁও রেলস্টেশনে নামেন। এরপর তিনি পায়ে হেঁটে ফার্মগেটের দিকে যাচ্ছিলেন। পথে ফার্মগেটের সেজান পয়েন্টের সামনে তিনি আক্রান্ত হন। ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত মনিরুজ্জামানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তেজগাঁও থানা পুলিশ জানিয়েছে, মনিরুজ্জামানের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। ইতোমধ্যে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেছে তারা।

সর্বশেষ খবর