শিরোনাম
মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩ ০০:০০ টা

ঢাকায় মার্টিনেজ জার্সি উপহার প্রধানমন্ত্রীকে

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় মার্টিনেজ জার্সি উপহার প্রধানমন্ত্রীকে

প্রধানমন্ত্রীর সঙ্গে গতকাল সৌজন্য সাক্ষাৎ করেন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ -পিআইডি

ফিফা বিশ্বকাপ-২০২২ জয়ী আর্জেন্টিনা দলের গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সংক্ষিপ্ত ঢাকা সফরে গতকাল বেলা ২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় মার্টিনেজ প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার একটি জার্সি উপহার দেন। প্রধানমন্ত্রীও তাকে উপহার দেন নৌকার একটি প্রতিকৃতি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মার্টিনেজকে বলেন, আপনি আর্জেন্টিনার জন্য গৌরব বয়ে এনেছেন। আপনার সাফল্য কামনা করি। বাংলাদেশের ফুটবল জনপ্রিয়তার কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, সারা বিশ্বেই ফুটবল জনপ্রিয় খেলা। বাংলাদেশিরাও এই খেলার অনুরাগী। প্রধানমন্ত্রী তাঁর পরিবারকে ক্রীড়াপ্রেমী পরিবার উল্লেখ করে বলেন, আমার বাবা ও দাদা ফুটবলার ছিলেন। তিনি বলেন, ফুটবল ও অন্যান্য খেলার প্রসারে তাঁর সরকার সারা দেশে মিনি স্টেডিয়াম স্থাপন করছে। বাংলাদেশে আর্জেন্টিনার প্রচুর ভক্ত রয়েছে জেনে অভিভূত এমিলিয়ানো মার্টিনেজ। মেসির এই সতীর্থ বলেন, আমি এখানে এসে খুব আনন্দিত এবং ফুটবলের প্রতি বাংলাদেশিদের আবেগ দেখে খুশি।

এ সময় এলজিআরডি ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া এবং সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও শেখ তন্ময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর