শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ ০০:০০ টা

দুজনকে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে রাখল রাস্তায়

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ব্যবসায়ীসহ দুজনকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা গতকাল সকালে তাদের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। নিহতরা হলেন- সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে শাহজালাল (৩৫) ও নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৫)। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শাহজালাল বাঘেরবাড়ী বাংলাবাজারে মুদি দোকান ও বিকাশের ব্যবসা করতেন। বুধবার রাতে দোকান বন্ধ করে প্রতিবেশী মজনুকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হন। পথে একটি নির্জন স্থানে দুর্বৃত্তরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। স্থানীয়রা সকালে তাদের লাশ দেখতে পায়। লাশ দুটির পাশে তাদের মোটরসাইকেল পড়ে ছিল।

শাহজালাল মিয়ার বাবা আবুল হোসেন বলেন, বুধবার রাত ১১টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলে শাহজালাল বাড়িতে ফিরছিল। তার সঙ্গে পাশের বাড়ির মজনু মিয়াও ছিল। সকালে আমরা তাদের হত্যার বিষয়টি জানতে পারি।

কাকড়াজান ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন ও সদস্য আবদুস সামাদ বলেন, তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

মোটরসাইকেলটি ঘটনাস্থলেই ছিল। তবে ফ্লেক্সিলোড ও বিকাশের মোবাইল ফোন লুট হয়েছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ খবর