শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সমাবেশ থেকে ফেরার পথে নিহত যুবলীগকর্মী

নিজস্ব প্রতিবেদক, খুলনা

তারুণ্যের জয়যাত্রা সমাবেশ থেকে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলায় আজাদ শেখ (৩০) নামে এক যুবলীগকর্মী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন। নড়াইলের কালিয়া উপজেলার ১১ নম্বর পেরুলিয়া ইউনিয়নে গতকাল সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত যুবলীগকর্মী আজাদ শেখ ১১ নম্বর পেরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজ্জাত শেখের বড় ভাই। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুরে খুলনায় অনুষ্ঠিত যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নেতৃত্বে নেতা-কর্মীরা মিছিলসহকারে অংশগ্রহণ করেন। এ মিছিলে আসেন আজাদ শেখ। সমাবেশ শেষ করে সন্ধ্যার পর ১১ নম্বর পেরুলিয়া ইউনিয়নের খেয়াঘাট পার হওয়ার পর আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা হামলা করে। এ হামলায় আজাদ শেখ মারা যান। এ ছাড়া জনি সরদার নামে আরেক যুবলীগকর্মী আহত হন। আহত জনি সরদার একই ইউনিয়নের আজিব সরদারের ছেলে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে তার মৃত্যু সংবাদে তাৎক্ষণিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ছুটে যান নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন।

 এ সময় নেতারা কাপুরুষোচিত এ হামলার তীব্র নিন্দা জানান। একই সঙ্গে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন নেতারা।

সর্বশেষ খবর