সোমবার, ২৪ জুলাই, ২০২৩ ০০:০০ টা
ওবায়দুল কাদের

বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে

নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নালিশ পার্টি। নালিশ করে কিছুই না পেয়ে তারা ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে। তারা হলো খাই খাই পার্টি।

গতকাল দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম      আলমগীর একজন প্যাথলজিক্যাল লায়ার। তিনি বলেন, তত্ত্বাবধায়ক মরে গেছে আদালতের রায়ে। এটাকে আর জীবিত করে লাভ নেই। তিনি বলেন, দুনিয়ার সব দেশে তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচন হয়। আমি অবাধ, সুষ্ঠু, বিশ্বাস যোগ্য ভোট করব। এ প্রতিশ্রুতি আমি দিতে পারি। গণতান্ত্রিক বিশ্বকে বলব, পর্যবেক্ষক দিয়ে এই ভোট পর্যবেক্ষণ করুন। তিনি বলেন, মির্জা ফখরুল কলেজের শিক্ষক। এত মিথ্যা কথা বলতে পারেন, এত গালিগালাজ করতে পারেন। তার মুখে এত বিষ ভাবতেও অবাক লাগে। ওবায়দুল কাদের বলেন, ফখরুল চলে লন্ডনের হুকুমে। যে দলের নেতা দন্ডিত আসামি, সেই দল এই দেশের মানুষ সমর্থন করতে পারে না। বিএনপিকে নিয়ে তিনি বলেন, বিএনপি আরেকবার ক্ষমতায় গেলে এরা আবারও হাওয়া ভবন করবে। গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, স্বাধীনতার আদর্শ, দেশের উন্নয়ন গিলে খাবে। সুযোগ পেলে বাংলাদেশ গিলে খাবে। এই দলের কাছে গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, আইনের শাসন, দেশের নিরাপত্তা, নিরপেক্ষ নির্বাচন ব্যবস্থা নিরাপদ নয়। ওবায়দুল কাদের বলেন, নোয়াখালীতে এসে ফখরুল নিজে যে ভাষায় কথা বলেছেন তা নিন্দনীয়। ফখরুল গালিগালাজ করেছে। নোয়াখালীর মানুষ দিনের বেলায় আলো দেখে। তারা সত্য-মিথ্যা জানে। আপনারা দিনের আলোয় অন্ধকার দেখেন। উন্নয়ন নিয়ে বিএনপি নেতাদের ওবায়দুল কাদের বলেন, বিএনপি বুঝতে পেরেছে ভোট দিলে এখন আওয়ামী লীগই জিতবে। বাংলাদেশের ৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। আমি যা বললাম বাস্তবে সেটা দিনক্ষণ লিখে রাখুন। কিছু তো দেখেন না। উন্নয়ন দেখে নেন। নিজেরা তো কিছু করতে পারেন না। শেখ হাসিনা করেছে পদ্মা সেতু, মেট্রোরেল। দেখলে বিএনপি নেতাদের বুকের জ্বালা বাড়ে। তিনি বলেন, নোয়াখালী আগে ছিল বিএনপির ঘাঁটি, এই ঘাঁটি আমরা ভেঙে দিয়েছি মারামারি, গোলাগুলি করে নয়। আমরা কাজ করে সেই ঘাঁটি ভেঙে দিয়েছি। আমার উন্নয়ন মানুষ চোখে দেখছে, সব চোখের সামনে আছে। শেখ হাসিনার অসিলায় অন্ধকার থেকে আলো জ্বালিয়েছি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলের সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনাম চৌধুরী সেলিম, উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে গতকাল বেলা সোয়া ১১টার দিকে বসুরহাট পৌরসভায় বাস্তবায়িত নব আধুনিকায়ন বসুরহাট বাসস্ট্যান্ড ও ৫৩৫টি সোলার বাতি স্থাপন প্রকল্পের উদ্বোধন করেন সেতুমন্ত্রী।

সর্বশেষ খবর