মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

চালকের স্ট্রোক, গাড়িচাপায় মারা গেলেন আরও দুজন

ফতুল্লায় কারখানার আগুন নেভাতে গিয়ে দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের গাড়ি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় গতকাল ফায়ার সার্ভিসের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও প্রাইভেট কারে ধাক্কা দেয়। এ সময় বাসচাপায় রিকশাচালক সিরাজুল ইসলাম ও রিকশারোহী সালাউদ্দিন সাবু (৪৮) নামে দুজন নিহত হন। ওই সময় বাস ও প্রাইভেট কারকে ধাক্কা দেওয়া ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন (৫৮) স্ট্রোক করে মারা যান। এ নিয়ে ওই ঘটনায় তিনজন মারা যান ও গুরুতর আহত হয়েছেন সাতজন। গতকাল সকাল সাড়ে ১০টায় শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেনের বাড়ি হাজীগঞ্জ। সালাউদ্দিন সাবুর বাড়ি শহরের জামতলা এলাকায় ও রিকশাচালক সিরাজুল ইসলামের বাড়ি ফতুল্লার মাসদাইর পাকাপুল এলাকায়। আহতরা হলেন- চাঁদমারীর আমজাদ, খানপুর বৌবাজার এলাকার রোকন, খানপুর এলাকার ইরানি, জামতলা এলাকার সারা, নাজমা ও মুন্সীগঞ্জের বিক্রমপুরের রেশমা। এর মধ্যে সারা ও নাজমা ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফায়ার সার্ভিসের গাড়িটি সকালে নিয়ন্ত্রণ হারিয়ে শহরের চাষাঢ়া এলাকায় বাস ও প্রাইভেট কারকে ধাক্কা দেয়। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন বলেন, ফতুল্লার বিসিকে পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের সংবাদে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস থেকে টিম নিয়ে যাচ্ছিলেন গাড়িচালক জাহাঙ্গীর। গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে শহরের চাষাঢ়া এলাকায় হৃদরোগে আক্রান্ত হন তিনি। এ সময় অন্য একটি বাসের সঙ্গে ফায়ার সার্ভিসের গাড়ির সংঘর্ষ ঘটে। জাহাঙ্গীর হোসেন সেখানেই মারা যান। দুর্ঘটনায় এক যুবকও মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় আহত সিরাজুলকে হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর