বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

ডিসেম্বরে ফাইনাল খেলা : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে। ডিসেম্বরে ফাইনাল খেলা হবে। পারবে না। বিএনপির একদফা খাদে পড়ে গেছে। তাদের কোমর ভেঙে গেছে। খাদে পড়া দলের দফা বাস্তবায়ন হবে না। গতকাল রংপুর জিলা স্কুল মাঠে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভায় প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, আপনারা বলতে পারেন বিএনপির প্রধান নেতা কে ? তাদের প্রধান নেতা তারেক রহমান? সে কি ইলেকশন করতে পারবে? নির্বাচন করার যোগ্যতা কি তার আছে? ওই তারেক রহমান সাজাপ্রাপ্ত। ২০ বছরের সাজা অর্থ পাচারের অপরাধে। মুচলেকা দিয়ে দেশ ছেড়ে লন্ডনে পালিয়েছে। কবে আসবে কে জানে। এতিমের টাকা আত্মসাৎ করে আজকে কনভিকশন নিয়ে নির্বাচনের যোগ্যতা হারিয়ে ফেলেছে। সাহস নেই। আসলেই জেলে যেতে হবে। তিনি বলেন, খালেদা জিয়াও সাজাপ্রাপ্ত। নির্বাচন করার যোগ্যতা নেই। যুবরাজও শেষ, দেশনেত্রীও শেষ। কে বিএনপির নেতা। কার নেতৃত্বে...। আমরা তো ঘোষণা দিয়েছি। আমাদের নির্বাচনের নেতা শেখ হসিনা। আমাদের আন্দোলনের নেতাও শেখ হাসিনা। তিনি বলেন, আওয়ামী লীগ পালাবে না। এই দেশের মানুষ আওয়ামী লীগের শক্তি। শেখ হাসিনা, আমরা পালাব না।

ওবায়দুল কাদের বলেন, আপনারা (বিএনপি) বলছেন রাজপথে ফয়সালা করবেন। আর আমরা রাজপথেও আছি নির্বাচনেও আছি। গোলাপবাগের গরুর হাটে কোমর একবার ভেঙেছে। এবার সোহরাওয়ার্দীতে গিয়ে পথের মধ্যে হাঁটু ভেঙে গেছে। তিনি বলেন, উত্তরবঙ্গের সব মানুষ চলে এসেছে ঢলের মতো রংপুর শহরে। আপনারা তিস্তার পানি পাবেন। যাঁর নেতৃত্বে গঙ্গার পানি পেয়েছেন, তাঁর নেতৃত্বেই তিস্তার পানিও পাবেন। ধৈর্য ধরেন।

সর্বশেষ খবর