শিরোনাম
শনিবার, ৫ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

বিএনপি ডেঙ্গুর চেয়েও মারাত্মক

নিজস্ব প্রতিবেদক

বিএনপি ডেঙ্গুর চেয়েও মারাত্মক

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ডেঙ্গু মারাত্মক, বিএনপি আরও বেশি মারাত্মক। এডিস মশা কামড়ায়, আর বিএনপি আগুন জ্বালিয়ে গাড়ি পোড়ায়, জীবন্ত মানুষ পুড়িয়ে মারে।

খামারবাড়ি গোলচত্বর এলাকায় গতকাল কৃষক লীগের উদ্যোগে এডিস মশা নিধন ও সচেতনতা তৈরি কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কৃষক লীগ সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও কৃষিবিদ সুব্রত কুমার দাস।

ড. হাছান মাহমুদ বলেন, করোনা মহামারিসহ সব বিপদে আওয়ামী লীগ নেতা-কর্মীরা স্বাস্থ্য সুরক্ষার পাশাপাশি খাদ্য নিয়েও মানুষের পাশে দাঁড়িয়েছেন। এ কাজ করতে গিয়ে আওয়ামী লীগের পাঁচ নেতা, ১২ সংসদ সদস্য করোনায় মারা গেছেন। বিএনপি বেগম খালেদা জিয়া, তারেক জিয়া এবং তাদের পরিবারের জন্য রাজনীতি করে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, এডিস মশা নিয়ন্ত্রণ বলুন, কৃষকের পাশে দাঁড়ানো বলুন, করোনার সময় মাঝেমধ্যে ফটোসেশন ছাড়া তাদের আর কোথাও দেখা যায় না। এখন আছে তারেক জিয়া, জোবাইদা রহমানের কেন শাস্তি হলো সেটা নিয়ে। তারা রাজনীতি জনগণের জন্য করে না। বিএনপি এমন এক দল যারা কাউকে মেম্বার ইলেকশনও করতে দিচ্ছে না। সিটি করপোরেশনের কাউন্সিলর ইলেকশনও করতে দিচ্ছে না। নির্বাচন করলে বহিষ্কার করছে। মানুষ এই দল কেন করবে? যে দল করলে কোনো নির্বাচন করা যায় না। তারেক রহমান ও খালেদা জিয়া বিএনপিকে লাঠিয়াল বাহিনী হিসেবে চায়।

কৃষক লীগ নেতা আকবর আলী চৌধুরী, হোসনে আরা, আবদুল লতিফ তারিন, বিশ্বনাথ সরকার বিটু, শামীমা আক্তার খানম প্রমুখ কর্মসূচিতে বক্তব্য দেন।

সর্বশেষ খবর