রবিবার, ৬ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সারা দেশের নেতাদের ডেকেছেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

সংসদ নির্বাচন সামনে রেখে দলের সারা দেশের নেতাদের আজ সকালে গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এ বৈঠকে তিনি তৃণমূলের নেতাদের কথা শুনবেন এবং আগামী নির্বাচনের দিকনির্দেশনা দেবেন বলে জানা গেছে। সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠেয় এ সভায় সারা দেশের প্রায় সাড়ে তিন হাজার নেতা এবং দলীয় জনপ্রতিনিধি অংশগ্রহণ করবেন। এই বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেতা-কর্মীদের মধ্যে যদি কোনো ভেদাভেদ, দ্বন্দ্ব-কোন্দল থাকে তার সমাধান করে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিশেষ বার্তা দেবেন তিনি।

এদিকে    আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকরা, জাতীয় সংসদের দলীয় সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিশেষ বর্ধিত সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। এই সভা উপলক্ষে রাজধানীতে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে। ডিএমপির নির্দেশনা অনুযায়ী বর্ধিত সভায় আমন্ত্রিত নেতৃবৃন্দ বিজয় সরণি দিয়ে জাতীয় সংসদের লেক রোড হয়ে গণভবনের ১নং গেট দিয়ে প্রবেশ করবেন। সভায় অংশগ্রহণকারীদের ব্যক্তিগত গাড়ি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র সংলগ্ন মাঠে পার্কিং করতে হবে।

সর্বশেষ খবর