শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

দেশে গণতান্ত্রিক পদ্ধতি চায় জাপা

নিজস্ব প্রতিবেদক

দেশে গণতান্ত্রিক পদ্ধতি চায় জাপা

জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, তার দল চায় দেশটা গণতান্ত্রিক পদ্ধতিতে চলুক। এজন্য দলের নেতা-কর্মীদের নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

গতকাল বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে ঢাকা মহানগরী উত্তর জাতীয় পার্টি আয়োজিত এক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

জি এম কাদের বলেন, বর্তমান সরকার দেশের অর্থনীতি নষ্ট করেছে, যুবসমাজকে নষ্ট করেছে। মানুষের ভোটাধিকার হরণ করেছে। স্বাধীনতা সংগ্রামের মূল চেতনা ধ্বংস করে ফেলেছে। দেশে শান্তি নিয়ে আসতে অবাধ সুষ্ঠু নির্বাচন দরকার। ক্ষমতাসীন সরকার ইতিহাস বিকৃত করে দেশের পরিবেশ নষ্ট করছে। তিনি বলেন, বাংলাদেশে একদলীয় শাসনব্যবস্থা চলছে। দেশটাকে আওয়ামী লীগ পারিবারিক সম্পত্তি বানিয়ে ফেলেছে। সাধারণ মানুষ এখন পুরোপুরি বৈষম্যের শিকার।

জাপা চেয়ারম্যানের অভিযোগ : গোয়েন্দা নিয়োগের মাধ্যমে দেশের সবাইকে নজরদারিতে রাখা হয়েছে। স্মার্ট বাংলাদেশের নামে দেশটাকে জেলখানায় পরিণত করা হচ্ছে।

জি এম কাদের আরও বলেন, আওয়ামী লীগ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার নামে দেশে অরাজকতা করছে। মানুষের স্বাভাবিক অধিকার খর্ব করছে। এখন দেশের মানুষের রাজনৈতিক অধিকার নেই। ঢাকা মহানগরী উত্তর সভাপতি শফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর