বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

ভারত সুন্দর নির্বাচন চায়

নিজস্ব প্রতিবেদক

ভারত সুন্দর নির্বাচন চায়

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, বাংলাদেশে একটি শান্তিপূর্ণ এবং সুন্দর নির্বাচন চায় ভারত। তারা চায় নির্বাচনের আগে ও পরে যেন কোনো সহিংসতা না হয়। কে ক্ষমতায় আসবে বা কোন পদ্ধতিতে নির্বাচন হবে তা নিয়ে ভারতের কোনো বক্তব্য নেই। ভারত মনে করে, এসব বিষয় ঠিক করবে বাংলাদেশের জনগণ। এগুলো বাংলাদেশের নিজস্ব ব্যাপার। জাতীয় পার্টির বনানী কার্যালয়ে গতকাল সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি। জি এম কাদের অতিসম্প্রতি দিল্লি সফর করেন। তিনি সাংবাদিকদের কাছে তাঁর সফরের খুটিনাটি তুলে ধরেন। এ সময় তিনি আরও বলেন, ভারত চায় বাংলাদেশ ও ভারতের সঙ্গে দ্বিপক্ষীয় বিষয়গুলোতে যেন কোনো ব্যাঘাত না ঘটে। বাংলাদেশে ভারতের বিনিয়োগ বা স্বার্থ-সংশ্লিষ্ট অনেক বিষয় আছে, তাই তারা কখনোই চায় না বাংলাদেশে কোনো অস্থিতিশীল পরিবেশ। জি এম কাদের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, ভারত সরকার জাতীয় পার্টির চেয়ারম্যান বা ব্যক্তি জি এম কাদেরের সঙ্গে কথা বলতে চেয়েছে।

তাই জাতীয় পার্টির চেয়ারম্যানকে দাওয়াত করে ভারত সরকার। জাতীয় পার্টির প্রতি ভারতের আগ্রহ আছে। জাতীয় পার্টির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার বিষয় নিয়েই কথাবার্তা হয়েছে তাদের সঙ্গে।

তরুণ পার্টি : সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শেখ কামালউদ্দিন স্মরণকে আহ্বায়ক ও মো. আরিফুল ইসলাম আরমানকে সদস্যসচিব করে ৭১ সদস্যবিশিষ্ট জাতীয় তরুণ পার্টি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। তরুণ পার্টির সদস্যসচিব মোড়ল জিয়াউর রহমানের সুপারিশে আহ্বায়ক মো. জাকির হোসেন মৃধা এই কমিটি অনুমোদন করেন।

সর্বশেষ খবর