সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা
দ্রুতগতির ট্রাকে গেল প্রাণ

বোনকে বাঁচাতে নিজেই না ফেরার দেশে ফাবিহা

জাবি প্রতিনিধি

বোনকে বাঁচাতে নিজেই না ফেরার দেশে ফাবিহা

ফাবিহা আফিফা

অটোরিকশায় চড়ে স্কুলপড়ুয়া ছোট বোনকে (১৫) নিয়ে রাজধানীর পূর্বাচলের নিজ বাসা থেকে ৩০০ ফুট এলাকায় যান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দ্বিতীয় বর্ষের (৫০ ব্যাচ) ছাত্রী ফাবিহা আফিফা ওরফে সৃজনী (২১)। সেখানে অটোরিকশা থেকে নেমে সড়ক পার হচ্ছিলেন। এসময় পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক আসতে দেখে ফাবিহা ছোট বোনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। কিন্তু নিজে সরে যেতে পারেননি। ট্রাকের ধাক্কায় সড়ক বিভাজকের ওপর ছিটকে পড়েন তিনি। এতে মাথায় প্রচ- আঘাত পেলে প্রচুর রক্তক্ষরণ হয় তার। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় গতকাল দুপুরে তিনি মারা গেছেন।

জাবির সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের শিক্ষক মো. রনি হোসাইন বলেন, ফাবিহা আর বেঁচে নেই। দুপুর সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

ফাবিহার সহপাঠীরা জানান, গত ১ সেপ্টেম্বর বিকালে ৩০০ ফুট এলাকায় রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাক ফাবিহা ও তার ছোট বোনকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ছোট বোন প্রাণে রক্ষা পেলেও মাথায় গুরুতর জখম হয়ে প্রচুর রক্তক্ষরণ হয় ফাবিহার। অস্ত্রপচারের মাধ্যমে মাথায় স্কাল খুলে মাইনাস ৮০ ডিগ্রি তাপমাত্রায় ফ্রিজিং করার পরও বাঁচানো যায়নি তাকে।

সর্বশেষ খবর