মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

নেশাসক্ত বাবাকে খুনে স্কুলছাত্র

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে নেশা আসক্ত বাবার নির্যাতন সইতে না পেরে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে খুন করেছে তার স্কুলপড়ুয়া ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে পলাতক রয়েছে।

রবিবার সিটি করপোরেশনের গাছা থানার উত্তর জাঝর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম রাজিব হোসেন (৩৫)। তার অভিযুক্ত ছেলে স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ছাত্র।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি ইব্রাহিম হোসেন নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, নিহত রাজিব হোসেন মাদকাসক্ত ছিল ও মাদকের ব্যবসা করত। তার বিরুদ্ধে গাছা থানায় দুটি মাদকের মামলা রয়েছে। সে প্রায়ই পরিবারের সদস্যদের মারধর ও নানাভাবে নির্যাতন করত। নেশার টাকার জন্য পরিবারের লোকদের সে অতিষ্ঠ করে তুলেছিল। রবিবার সকালে মাদক সেবনের প্রতিবাদ করায় সে তার স্ত্রী ও ছেলেকে মারধর করে। এ ঘটনায় ক্ষুব্ধ ছেলে বিকালে কুড়াল দিয়ে তার ঘুমন্ত বাবাকে গলাসহ শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ি কোপায়। এতে গুরুতর আহত হয় রাজিব। তাকে দ্রুত গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যায় সে মারা যায়।

সর্বশেষ খবর