শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

কেউ আসুক বা না আসুক যথাসময়ে নির্বাচন

নিজস্ব প্রতিবেদক

কেউ আসুক বা না আসুক যথাসময়ে নির্বাচন

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, ক্ষণে ক্ষণে বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ হবে না। বিদেশিরা কাউকে ক্ষমতায় বসিয়ে দেবে না। নির্বাচনে এলে ভালো, না এলে কোনো অসুবিধা নেই। তবে আমরা চাই আপনারা নির্বাচনে আসুন। আপনারা আসুন আর না আসুন, দেশে যথাসময়ে নির্বাচন হবে। গতকাল এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে কৃষক লীগ এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। তথ্যমন্ত্রী বলেন, শনিবার (আজ) বায়তুল মোকাররম দক্ষিণ গেটে কৃষক লীগ মহাসমাবেশের ডাক দিয়েছে। বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলামকে অনুরোধ করব এ সমাবেশ লক্ষ্য করার জন্য। আসুন এবং দেখুন। চাইলে আপনাকে বক্তৃতা করারও সুযোগ দেওয়া হবে।

এদিকে গতকাল বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভা ও দোয়া মাহফিল করে আওয়ামী লীগ। অনুষ্ঠানে বক্তৃতাকালে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি বলছে আগামী মাসে নাকি ফাইনাল খেলা। তাদের সঙ্গে আবার কী ফাইনাল খেলব? তারা বলেছিল বেগম খালেদা জিয়াকে ৪৮ ঘণ্টার মধ্যে বিদেশ পাঠাতে হবে। ৭২ ঘণ্টা তো পার হয়ে গেল। উনারা তো সেমিফাইনালেই হেরে গেছেন।’

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ষড়যন্ত্র করছে ক্ষমতায় যাওয়ার জন্য নয়। তাদের উদ্দেশ্য দেশটাকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দেওয়া। আর বিশ্ব বেনিয়াদের লক্ষ্য হচ্ছে বাংলাদেশে একটি ‘হামিদ কারজাই মার্কা’ সরকার প্রতিষ্ঠা করা। বিএনপি মীরজাফরের মতো বাংলাদেশকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দিতে চায়। নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগামী ১০০ দিন আমাদের সজাগ থাকতে হবে। আমরা রাজপথে থাকব, যেন দেশকে কেউ বেনিয়াদের হাতে তুলে দিতে না পারে। আওয়ামী লীগের উদ্দেশ্য সব ষড়যন্ত্রের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করা। আর আজ শপথ নিতে হবে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করেই আমরা ঘরে ফিরব।

 

সর্বশেষ খবর