শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

সারা দেশে এবার বিএনপির অনশন

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠানোর দাবিতে কাল শনিবার ঢাকাসহ সারা দেশে জেলা ও মহানগরে অনশন কর্মসূচি পালন করবে বিএনপি। রাজধানীতে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে অনশন কর্মসূচি পালন করা হবে। ঢাকায় এই অনশন কর্মসূচির অনুমতি চেয়ে ইতোমধ্যেই ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারকে চিঠি দিয়েছে মহানগর উত্তর বিএনপি। গত ১০ অক্টোবর ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক (গণমাধ্যম) এ বি এম এ রাজ্জাক স্বাক্ষরিত চিঠিতে অনশন কর্মসূচির অনুমতির পাশাপাশি নিরাপত্তা ও সার্বিক সহযোগিতার জন্য ডিএমপি কমিশনারের কাছে অনুরোধ জানানো হয়েছে।

আজ বিএনপির সংবাদ সম্মেলন : আজ সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। সকাল সাড়ে ১০টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

১৬ অক্টোবর নয়াপল্টনে যুবদলের সমাবেশ : আগামী সোমবার রাজধানীতে যুব সমাবেশ করবে জাতীয়তাবাদী যুবদল। দুপুর ২টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশ পালনে সহযোগিতা চেয়ে ৮ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারকে চিঠি দিয়েছে যুবদল।

সর্বশেষ খবর