রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

দ্রব্যমূল্য বাড়াচ্ছে ষড়যন্ত্রকারীরা

নিজস্ব প্রতিবেদক

দ্রব্যমূল্য বাড়াচ্ছে ষড়যন্ত্রকারীরা

সরকারকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রকারীরা পরিকল্পিতভাবে দ্রব্যমূল্য বাড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের সাম্যবাদী দলের (এম-এল) সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া।

একইসঙ্গে তিনি বলেন, ফিলিস্তিনের জনগণের ওপর ইসরায়েলের হামলা মানবজাতির জন্য নতুন কলঙ্ক। তিনি স্বাধীন ফিলিস্তিনের প্রশ্নে ভূমিকা রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে মার্কিন সাম্রাজ্যবাদের চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াও, ফিলিস্তিনের জনগণের ওপর নির্যাতনের প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল)।

 

দিলীপ বড়ুয়া বলেন, ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনার সরকারকে আজকে অস্থিতিশীল করার জন্য দ্রব্যমূল্য বাড়াচ্ছে। এতে দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। ষড়যন্ত্রকারীরা সুচিন্তিতভাবে এটি করছে। তাই জনগণকে এ ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে। যাতে শেখ হাসিনার সরকারকে অস্থিতিশীল করতে না পারে।

তিনি আরও বলেন, আমরা চাই আগামী নির্বাচন যাতে শান্তিপূর্ণ হয়। এ সময় শান্তিপূর্ণ নির্বাচন যারা তথাকথিত গণতন্ত্রের নামে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে তাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

দলটির ঢাকা মহানগরের আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য সাইমুম হকের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য মোশাহিদ আহমেদ, অ্যাডভোকেট বীরেন সাহা প্রমুখ।

সর্বশেষ খবর